Latest News

BREAKING: অসুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায়, বুকে ব্যথা নিয়ে উডল্যান্ডে ভর্তি

দ্য ওয়াল ব্যুরো: আচমকা বুকে ব্যথা নিয়ে উডল্যান্ড হাসপাতালে ভর্তি করা হল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। সূত্রের খবর, এদিন সকালে বাড়িতে জিম করার সময় মাথা ঘুরে পড়ে যান তিনি। তারপরেই তাঁর বুকে ব্যথা শুরু হয়। শ্বাসকষ্টের সমস্যাও হচ্ছিল তাঁর। তারপরেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

সূত্রের খবর, এই মুহূর্তে এমারজেন্সিতে রাখা হয়েছে সৌরভকে। তাঁকে দেখছেন চিকিৎসকরা। হাসপাতাল সূত্রে খবর, বুকে ব্যথা হলেও প্রাথমিক ধাক্কা কাটিয়ে উঠেছেন দাদা। এই মুহূর্তে তাঁর কোনও বিপদ নেই বলেই জানিয়েছেন চিকিৎসকরা। জিম করার সময় হঠাৎ করেই তাঁর ব্ল্যাক আউট হয়ে গিয়েছিল। কেন এই ব্ল্যাক আউট হয়েছিল সেটাই খতিয়ে দেখছেন চিকিৎসকরা। তাঁর বেশ কিছু পরীক্ষা করা হতে পারে বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, চিকিৎসক সরোজ মণ্ডলের তত্তাবধানে চিকিৎসা হচ্ছে বোর্ড প্রেসিডেন্টের।

হাসপাতাল সূত্রে খবর, কিছুক্ষণের মধ্যে সৌরভকে এমারজেন্সি থেকে ওয়ার্ডে স্থানান্তরিত করা হবে। যদিও চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবেন মহারাজ। তাঁর ঠিক কী হয়েছিল, সে বিষয়ে এই মুহূর্তে হাসপাতালের তরফে কিছু জানানো হয়নি।

পরিবার সূত্রে খবর, আগে কোনও দিন এভাবে ব্ল্যাক আউট হয়নি সৌরভের। তবে গতকাল রাত থেকেই সামান্য অসুস্থ বোধ করছিলেন তিনি। তাই নিয়েই আজ সকালে জিম করতে যান সৌরভ। আর তারপরেই এই বিপত্তি। সঙ্গে সঙ্গে তাঁকে উডল্যান্ডে নিয়ে আসা হয়। সৌরভের অসুস্থতার খবর পেয়ে ইতিমধ্যেই রাজ্য সরকারের তরফে হাসপাতালের সঙ্গে যোগাযোগ করা হয়েছে বলে খবর।

বোর্ড প্রেসিডেন্ট হওয়ার পর থেকে কাজে বিরাম নেই সৌরভের। বোর্ডের অফিস বন্ধ থাকলেও বাড়ি থেকে ভিডিও কলে বৈঠক সেরেছেন। নিজের দায়িত্ব পালন করে গিয়েছেন। মাঝে আইপিএলের সময় বেশ কিছুটা সময় সংযুক্ত আরব আমিরশাহীতে কাটাতে হয়েছিল তাঁকে। তাঁর দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় ও বৌদি করোনা আক্রান্ত হওয়ার সময় কিছুদিন আইসোলেশনে ছিলেন সৌরভ।

চিকিৎসকদের একটা অংশের মতে অতিরিক্ত কাজের চাপের ফলেও শরীর খারাপ হতে পারে। অসুস্থ অবস্থায় জিম করতে যাওয়ায় হয়তো আচমকা শরীরে চাপ পড়ে। তার ফলেই হয়তো মাথা ঘুরে যায় তাঁর। যদিও ঠিক কী হয়েছিল তা কিছু পরীক্ষার পরেই জানা যাবে। অবশ্য এই মুহূর্তে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল হওয়ার খবরে কিছুটা হলেও স্বস্তির ছায়া অনুগামীদের মধ্যে।

You might also like