Latest News

কাকভোরে দুর্ঘটনা বাইপাসে, বেপরোয়া গতির গাড়ি পিষে দিল মহিলাকে

দ্য ওয়াল ব্যুরো: ফের কলকাতার রাস্তায় বেপরোয়া গতির বলি এক পথচারী। ইএম বাইপাসের কাদাপাড়া মোড়ে আজ ভোরে ঘটেছে মর্মান্তিক দুর্ঘটনা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সিগন্যাল ভেঙে দ্রুত গতিতে ছুটে আসা একটি গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছে এক মহিলা পথচারীর। পুলিশ সূত্রে খবর, মহিলার নাম গৌরী দে। তিনি দত্তাবাদের বাসিন্দা।

জানা গিয়েছে, আজ ভোর পাঁচটা নাগাদ এই দুর্ঘটনা ঘটেছে। সল্টলেকের দিক থেকে আসছিল একটি সাদা রঙয়ের চারচাকা গাড়ি। কাদাপাড়া মোড়ের কাছে এসে সিগন্যাল ভেঙে বেপরোয়া গতিতে এগিয়ে আসে ওই গাড়ি। স্থানীয়রা জানিয়েছেন, গাড়ির গতি ছিল অত্যন্ত বেশি। এরপর ফুটপাথের উপর উঠে গৌরীদেবীকে পিষে দেয় ওই গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় মহিলার।

দুর্ঘটনার পরেই গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করেন চালক। কিন্তু স্থানীয়রা হাতেনাতে পাকড়াও করেন গাড়ির চালক এবং এক সওয়ারিকে। উত্তেজিত জনতা তাঁদের মারধর করেছে বলে শোনা গিয়েছে। ইতিমধ্যে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তাদেরকে ঘিরেও বিক্ষোভ দেখায় ক্ষুব্ধ জনতা। প্রত্যক্ষদর্শীদের একাংশের কথায়, গাড়িটি গৌরীদেবীকে ধাক্কা মারার পর বেশ খানিকটা হেঁচড়ে নিয়ে গিয়েছিল। এদিন সকালে কাদাপাড়া মোড়ে অবরোধও করেন স্থানীয়রা।

এলাকাবাসীর সঙ্গে কথা বলে তাদের বুঝিয়ে সুজিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছে পুলিশ। অপরাধীদের কড়া শাস্তির দাবি জানিয়েছে স্থানীয়রা। মৃতের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে দেহ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। কেন ঘাতক গাড়ির গতি এত বেশি ছিল তা খতিয়ে দেখছে পুলিশ। চালক মদ্যপ ছিলেন কিনা, গাড়িতে কোনও যান্ত্রিক ত্রুটি ছিল কিনা, ইচ্ছে করেই বেপরোয়া গতিতে চালক গাড়ি চালাচ্ছিলেন কিনা, এইসব কিছু খতিয়ে দেখছে পুলিশ। গাড়ির চালক এবং সওয়ারিকে আটক করে তাদেরকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রত্যক্ষদর্শীদেরও বয়ান নিয়েছে পুলিশ।

You might also like