Latest News

সল্টলেকে রহস্যমৃত্যু! বন্ধ বাড়ি থেকে উদ্ধার ঝুলন্ত দেহ, আত্মহত্যা নাকি অন্য কিছু, তদন্তে পুলিশ

দ্য ওয়াল ব্যুরো: সল্টলেকে বন্ধ বাড়ি থেকে উদ্ধার এক ব্যক্তির ঝুলন্ত দেহ। জানা গিয়েছে, সল্টলেকের বিজে ব্লকে ৪০৯ নম্বর বাড়ি থেকে ওই দেহ উদ্ধার হয়েছে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম জয়দীপ বন্দ্যোপাধ্যায়।

স্থানীয়রা জানিয়েছেন, আজ সকালে বাড়ির কেয়ারটেকার এসে বহুক্ষণ ডেকেও জয়দীপবাবুর সাড়াশব্দ পাননি। বারবার দরজায় ধাক্কা দেওয়া হয়। কেয়ারটেকার অনেকবার ফোনও করেন জয়দীপবাবুকে। কিন্তু লাভের লাভ হয়নি কিছুই। অন্যদিক থেকে কোনও জবাব আসেনি। এ হেন ঘটনায় সন্দেহ হওয়ায় প্রতিবেশীরাই খবর দেন পুলিশে। তারা এসে দরজা ভেঙে জয়দীপবাবুর ঝুলন্ত দেহ উদ্ধার করে। স্থানীয়রা জানিয়েছেন, ঘটনাস্থলে এসেছিল পূর্ব বিধাননগর থানার পুলিশ। বাড়ির হল ঘর থেকে উদ্ধার হয়েছে জয়দীপবাবুর ঝুলন্ত দেহ।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। বাড়িতে জয়দীপবাবু একাই থাকতেন কিনা সে বিষয়ে প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ব্যক্তির পেশা কী এবং বয়স কত তাও জানার চেষ্টা চলছে। এটা আত্মহত্যা নাকি অন্য কিছু তা খতিয়ে দেখছে পুলিশ। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মৃতের পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গেও যোগাযোগের চেষ্টা চলছে। কথা বলা হচ্ছে ওই বাড়ির কেয়ারটেকারের সঙ্গেও। সূত্রের খবর, বেশ কিছুদিন ধরেই নাকি মানসিক অবসাদে ভুগছিলেন মৃত জয়দীপ বন্দ্যোপাধ্যায়। তবে কী কারণে এই অবসাদ সে ব্যাপারে নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি। যদি সত্যিই জয়দীপবাবু অবসাদে ভুগে থাকেন তাহলে তার কারণ কী সেটা জানার চেষ্টা করছে পুলিশ।

ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে দেহ। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ এবং সময় জানা যাবে বলে জানিয়েছে পুলিশ। মানসিক অবসাদের কারণে জয়দীপবাবুর আত্মহত্যা করার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না তদন্তকারী আধিকারিকরা। এই ব্যক্তির রহস্যজনক মৃত্যুতে সমস্ত সম্ভাবনাই খতিয়ে দেখা হবে বলে জানিয়েছে পুলিশ। কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে ঘটনাস্থল। বিনা অনুমতিতে কারও প্রবেশ করা নিষেধ বলে জানিয়েছে পুলিশ। বাড়ি থেকে মূল্যবান কিছু খোয়া গিয়েছে কিনা সেটাও খুঁটিয়ে দেখছেন তদন্তকারীরা।

You might also like