Latest News

দুই অন্তঃসত্ত্বাকে মারধরের অভিযোগ, ধুন্ধুমার আরজি করে

দুই অন্তঃসত্ত্বাকে মারধরের অভিযোগে কাঠগড়ায় আরজি কর হাসপাতাল।

দ্য ওয়াল ব্যুরো: রোগী দেখতে এসে নিগৃহীত দুই অন্তঃসত্ত্বা। অভিযোগের তির আরজি কর হাসপাতালে দিকে।

শুক্রবার আরজি কর হাসপাতালে চিকিৎসাধীন আত্মীয়কে দেখতে এসেছিলেন দুই অন্তঃসত্ত্বা। হাসপাতাল সূত্রে খবর, ভিজিটিং আওয়ার্সের পরে রোগীর সঙ্গে দেখা করতে এসেছিলেন ওই দুই মহিলা। এরপরেই শুধু হয় গন্ডগোল।

অভিযোগ, ওই ওয়ার্ডের নিরাপত্তারক্ষী দুই অন্তঃসত্ত্বাকে বলেন, ভিজিটিং আওয়ার্স ছাড়া রোগীর সঙ্গে দেখা করতে গেলে ২০ টাকা লাগবে। টাকা দিতে রাজি হননি দুই মহিলা। এরপরেই শুরু হয় তুমুল বচসা। ওই দুই মহিলার পরিবারের অভিযোগ, বচসা চালাকালীন দুই অন্তঃসত্ত্বাকে মারধর করেছেন ওয়ার্ডের নিরাপত্তারক্ষী। এক অন্তঃসত্ত্বার পেটে ওই নিরাপত্তারক্ষী লাথি মারেন বলেও অভিযোগ করেছেন তাঁর পরিবারের সদস্যরা। কেবল নিরাপত্তারক্ষী নয়, ওই ওয়ার্ডের আয়ার বিরুদ্ধেও মারধরের অভিযোগ এনেছে দুই অন্তঃসত্ত্বার পরিবার।

সূত্রের খবর, অঞ্জু বিবি এবং মঞ্জু বিবি নামে ওই দুই মহিলা বেলগাছিয়ার বাসিন্দা। পরিবারের অভিযোগ, মারধর চলায় অসুস্থ হয়ে পড়েন দু’জনেই। অচৈতন্য হয়ে যান এক অন্তঃসত্ত্বা। এরপরেই দ্রুত ওই দুই অন্তঃসত্ত্বাকে হাসপাতালে ভর্তি করে নেওয়া হয়। গোটা ঘটনায় ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয় হাসপাতাল চত্বরে। মানিকতলা থানার বিশাল পুলিশবাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ইতিমধ্যেই ওই নিরাপত্তারক্ষী এবং আয়ার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে দুই অন্তঃসত্ত্বার পরিবার।

You might also like