Latest News

মহিলা যাত্রীর চিৎকার ‘ফ্লাইটে বোমা’! মুম্বইতে ইন্ডিগো বিমানে আতঙ্ক

দ্য ওয়াল ব্যুরো:  এক মহিলা যাত্রীর হঠাৎ চিৎকারে নিমেষে ছড়াল বোমাতঙ্ক। শনিবার ইন্ডিগো বিমানে বোমা থাকার খবর দেন ওই মহিলা। মুম্বই বিমানবন্দর থেকে বিমানটি ওড়ার ঠিক আগে খবরটি আসে। যুদ্ধকালীন তৎপরতায় রানওয়ে থেকে বিমানটিকে ফিরিয়ে আনা হয়। তল্লাশি চালিয়ে দেখা যায় বিমানটি পুরোপুরি নিরাপদ, কোনওরকম বিস্ফোরক  নেই। গোটা ঘটনায় মহিলার প্রতি সন্দেহ বাড়ে সিআইএসফের।

জানা যাচ্ছে, যে মহিলার চিৎকারে আতঙ্ক ছড়ায় সেই মহিলা বিমানে ছিলেন না। বরং, তিনি জেট এয়ারওয়েজ বিমানের যাত্রী। চেক ইন করাতে এসে হঠাৎ চিৎকার করেন তিনি। তখন মুম্বই-লখনউ ভায়া দিল্লি ইন্ডিগো বিমানটি ওড়ার পথে। বিমানের ভিতরের কয়েকটি ছবি দেখিয়ে তিনি বোমাতঙ্ক ছড়ান বলে জানা যাচ্ছে। ইন্ডিগোর কাউন্টারে এসে ওই মহিলা জানান , বিমানে বিস্ফোরক আছে। মুম্বই বিমানবন্দরের টার্মিনাল ওয়ানে ঘটনাটি ঘটে। তখন ঘড়িতে ভোর ৬টা।

মেঘালয়ে খনির ৩২০ ফুট নীচে আটকে থাকা শ্রমিকদের সন্ধানে জোর তল্লাশি

ইন্ডিগোর 6E 3612 বিমানে বোমাতঙ্ক ছড়ায়। যাত্রীদের বিমান থেকে বের করে চলে তল্লাশি। বম্ব থ্রেট অ্যাসেসমেন্ট কমিটির কয়েক ঘণ্টার তল্লাশিতে কিছুই পাওয়া যায়নি। বিমানের যাত্রীরাও পুরোপুরি সুরক্ষিত। তবে, অযথা আতঙ্ক ছড়ানোয় মহিলাকের আটক করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে সেই ছবি, যা দেখিয়ে তিনি বোমাতঙ্ক ছড়িয়েছিলেন। চলছে জিজ্ঞাসাবাদ।গোটা ঘটনার জেরে প্রায় আড়াই ঘণ্টা দেরিতে ছাড়ে বিমান।

 

 

 

 

You might also like