Latest News

ক্লাস লিডার হতে পারেনি, ভোটে হেরে আত্মঘাতী ১৩ বছরের কিশোর

দ্য ওয়াল ব্যুরো: ক্লাসের লিডার হওয়ার ভোটে হেরে গিয়েছিল অষ্টম শ্রেণির পড়ুয়া। তার জেরেই আত্মহত্যা করেছে সে। তেলেঙ্গানার ভঙ্গিরে একটি স্কুলে ঘটেছে এই দুর্ঘটনা। পুলিশ জানিয়েছে, ১৩ বছরের ওই কিশোরের নাম চরণ। শুক্রবার বিকেলে স্থানীয় রামান্নাপেট এলাকার রেল লাইন থেকে উদ্ধার হয়েছে তার দেহ।

বৃহস্পতিবার সন্ধে থেকেই নিখোঁজ ছিল চরণ। পুলিশকে এমনটাই জানিয়েছে তার পরিবার। থানায় মিসিং ডায়েরি করার পর স্থানীয় এলাকায় তল্লাশি শুরু করে পুলিশ। সেই সময়েই রেললাইনের উপর থেকে উদ্ধার হয় চরণের ক্ষতবিক্ষত দেহ। বাচ্চাটির পরিবার জানিয়েছে, দিন তিনেক আগে চরণের স্কুলে ক্লাস লিডার বেছে নেওয়ার জন্য ভোট ছিল। সেই নির্বাচনে এক ছাত্রীর কাছে হেরে গিয়েছিল চরণ। তারপর থেকেই মনমরা ছিল সে। কিন্তু এমন সাংঘাতিক কাণ্ড ঘটাবে তা বুঝতে পারেননি কেউই।

ইতিমধ্যেই স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে মৃত ছাত্রের পরিবার। তাদের বিরুদ্ধে রুজু হয়েছে মামলাও। নির্বাচনের দিন ঠিক কী কী ঘটেছিল স্কুলে তা জানতে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। ময়নাতদন্তে পাঠানো হয়েছে চরণের দেহ। ক্লাসের লিডার বেছে নেওয়ার জন্য নির্বাচনে হারের কারণেই চরণ আত্মহত্যা করেছে, নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও কারণ তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

You might also like