Latest News

দ্বিতীয় দিনেও রিয়াকে ৭ ঘণ্টা জেরা সিবিআইয়ের, আজ ফের তলব

দ্য ওয়াল ব্যুরো: শুক্রবার ১০ ঘণ্টার বেশি জেরার পর শনিবার ফের রিয়া চক্রবর্তীকে সাত ঘণ্টারও বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদ করেছেন সিবিআইয়ের তদন্তকারী আধিকারিকরা। জানা গিয়েছে, রবিবার ফের রিয়াকে তলব করেছে সিবিআই।

শনিবার দুপুর দেড়টা নাগাদ সান্তাক্রুজে ডিআরডিও-র গেস্ট হাউসে পৌঁছেছিলেন রিয়া। সঙ্গে ছিলেন তাঁর ভাই শৌভিক চক্রবর্তী। রাত সাড়ে আটটা নাগাদ তাঁদের গেস্ট হাউস ছেড়ে বেরোতে দেখা যায়। আসা-যাওয়া দু’ক্ষেত্রেই মুম্বই পুলিশের কড়া নিরাপত্তার ঘেরাটোপে ছিলেন রিয়া এবং তাঁর ভাই। শুক্রবার রিয়ার পাশাপাশি আলাদা ভাবে জেরা করা হয়েছিল শৌভিককেও। ভাই-বোনের বয়ান রেকর্ড করে মিলিয়ে দেখা হয়েছিল তাতে ফারাক রয়েছে কিনা। তবে শনিবার সিবিআই কর্তারা শৌভিক চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করেছেন কিনা সে ব্যাপারে কিছু জানা যায়নি।

প্রসঙ্গত, সান্তাক্রুজের এই গেস্ট হাউসেই রয়েছেন সিবিআইয়ের দশ সদস্যের দল। এখানেই জেরা করা হয়েছে সুশান্ত সিং রাজপুতের বান্দ্রার ফ্ল্যাটের রাঁধুনি নীরজ সিং এবং প্রয়াত অভিনেতার বন্ধু সিদ্ধার্থ পিঠানিকেও। এর আগে গত বৃহস্পতিবার রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী এবং ভাই শৌভিককে জেরা করেছিল সিবিআই। এই গেস্ট হাউসেই চলেছে জিজ্ঞাসাবাদ পর্ব।

গত ১৯ অগস্ট বুধবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে দিয়েছে দেশের শীর্ষ আদালত। এরপর গত ২১ অগস্ট শুক্রবার থেকে তদন্ত শুরু করেছে তারা। তদন্তের আটদিনের মাথায় প্রয়াত অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীকে ডেকে পাঠায় সিবিআই। ডাকা হয় অভিনেত্রীর ভাই শৌভিক চক্রবর্তীকেও। সূত্রের খবর, গতকাল রিয়ার বয়ান রেকর্ড করেছেন এসপি নুপুর প্রসাদ। সিবিআইয়ের দশ সদস্যের যে দল সুশান্তের মৃত্যুর তদন্ত করতে মুম্বই এসেছে নুপুর প্রসাদ তার পুরোধা।

অন্যদিকে সুশান্তের ফ্ল্যাটে ক্রাইম সিন পুনর্নির্মাণ করেও দেখেছেন সিবিআইয়ের তদন্তকারী আধিকারিকরা। এছাড়াও কুপার হাসপাতালে গিয়ে চিকিৎসকদের সঙ্গে কথাবার্তা বলেছেন সিবিআইয়ের তদন্তকারী আধিকারিকরা। মৃত্যুর পর কুপার হাসপাতালেই আনা হয়েছিল সুশান্ত সিং রাজপুতকে। এখানেই ময়নাতদন্ত হয়েছিল অভিনেতার।

You might also like