Latest News

প্রভাবশালী পরিচালক সুশান্তকে মাদকের নেশা ধরিয়েছিলেন, প্রয়াত অভিনেতার ফার্মহাউসে চলত ‘ড্রাগ পার্টি’, ফের বিস্ফোরক অভিযোগ রিয়ার

দ্য ওয়াল ব্যুরো: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদক যোগে গ্রেফতার হয়েছেন প্রয়াত অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তী। তারপর থেকেই একের পর এক বিস্ফোরক অভিযোগ করে চলেছেন তিনি। সূত্রের খবর, সম্প্রতি নারকোটিক্স ব্যুরোকে জেরায় রিয়া নাকি জানিয়েছেন যে, বলিউডের এক প্রভাবশালী পরিচালকই সুশান্তকে মাদকের নেশা ধরিয়েছিলেন। এমনকি সুশান্তের লোনাভালার ফার্ম হাউসে নিয়মিত চলত ড্রাগ পার্টি। সেখানে সুশান্ত এবং বিটাউনের আরও অনেকেই নিষিদ্ধ সব মাদক সেবন করতেন।

বলিউডের এক প্রভাবশালী পরিচালক এবং দুই পরিচিত-প্রভাবশালী অভিনেতার বিরুদ্ধে অভিযোগ আনলেও কারও নাম করেননি রিয়া। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এইসব তথ্য প্রকাশ্যে এসেছে। যেখানে এই বলা হয়েছে নির্দিষ্ট এই তিন ব্যক্তি এবং বলিউডের আরও অনেকেই সুশান্তের ফার্ম হাউসে পার্টি করতে যেতেন। সেখানে অবাধে চলত কোকেন, এলএসডি, মারিজুয়ানার ব্যবহার। পার্টিতে আসা সকলেই নাকি ড্রাগ দিতেন এই তিনজন। তবে রিয়া কখনও এইসব পার্টিতে যাননি বলেই দাবি করেছেন। নিজের বয়ানে তিনি আরও বলেন যে এইসব কথা সম্পর্কে থাকার সময় সুশান্তই তাঁকে জানিয়েছিলেন।

আগেই শোনা গিয়েছিল যে জেরায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে বলিউডের একঝাঁক তারকার নাম ফাঁস করেছেন রিয়া। অভিনেত্রীর দাবি এই তারকাদের সকলেই মাদক সেবন বা ড্রাগ চক্রের সঙ্গে জড়িত। সূত্রের খবর, এই তালিকায় রিয়া নাকি নাম করেছেন নবাব কন্যা সারা আলি খান, রকুলপ্রীত সিং, ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাটা, সুশান্তের বন্ধু এবং প্রাক্তন ম্যানেজার রোহিনী আইয়ার এবং পরিচালক মুকেশ ছাবরার। সূত্রের খবর, এনসিবিকে জেরায় রিয়া নাকি জানিয়েছেন, যে সুশান্ত এবং তাঁর সঙ্গে বসে একসাথেই মাদক সেবন করতেন এই তারকারা। শোনা গিয়েছে, সুশান্তের মৃত্যুতে মাদক যোগের ঘটনায় ২৫ জন বলিউড তারকাকে নাকি ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছে নারকোটিক্স ব্যুরো। ১৫ জনের উপর বিশেষ ভাবে নজর রাখা হয়েছে।

আপাতত মুম্বইয়ের মহিলা জেল তথা বাইকুল্লা জেলে ঠাঁই হয়েছে রিয়া চক্রবর্তীর। বিছানা, বালিশ, ফ্যান ছাড়া একাই নিজের সেলে দিন কাটাচ্ছেন তিনি। জামিন না পেলে আগামী ২২ সেপ্টেম্বর পর্যন্ত তাঁকে থাকতে হতে পারে এই বাইকুল্লা জেলে। কারণ তাঁকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। এর মধ্যে তিনবার রিয়ার জামিনের আবেদন খারিজ হয়েছে। তাঁর আইনজীবী সতীশ মানশিন্ডে জানিয়েছেন, আগামী সপ্তাহে বম্বে হাই কোর্টে নতুন করে রিয়ার জন্য জামিনের আবেদন জানানো হবে।

You might also like