Latest News

আত্মহত্যায় প্ররোচনা দিয়েছিলেন সুশান্তের দিদিরা! ফের বিস্ফোরক অভিযোগ রিয়ার, বান্দ্রা থানায় দায়ের অভিযোগ

দ্য ওয়াল ব্যুরো: সুশান্ত সিং রাজপুতের দিদি প্রিয়াঙ্কা সিং এবং দিল্লির রাম মনোহর লোহিয়া হাসপাতালের চিকিৎসক ডক্টর তরুণ কুমারের বিরুদ্ধে গতকাল গুরুতর অভিযোগ এনেছিলেন রিয়া চক্রবর্তী। প্রয়াত অভিনেতার বান্ধবীর অভিযোগ, নকল প্রেসক্রিপশন বানিয়ে ভাইকে ভুল ওষুধ খাওয়ার পরামর্শ দিয়েছিলেন প্রিয়াঙ্কা। মুম্বই পুলিশের কাছে দায়ের করা অভিযোগে জানিয়ে রিয়া বলেছেন, প্রিয়াঙ্কার প্রেসক্রিপশন দেখে ওষুধ খাওয়ার দিন পাঁচেকের মধ্যেই মারা যান সুশান্ত।

এই বিস্ফোরক অভিযোগের পর আজ মঙ্গলবার ফের সুশান্তের বোনেদের উপর তোপ দাগলেন রিয়া। অভিনেতার দুই বোনের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ এনেছেন তিনি। জানা গিয়েছে, বান্দ্রা থানায় সুশান্ত সিং রাজপুতের দুই দিদি মিতু সিং এবং প্রিয়াঙ্কা সিং ও দিল্লির রাম মনোহর লোহিয়া হাসপাতালের চিকিৎসক ডক্টর তরুণ কুমারের বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করেছেন রিয়া।

অভিনেত্রীর আইনজীবী সতীশ মানশিন্ডে আজ জানিয়েছেন যে রিয়া তাঁর অভিযোগ বলেছেন, “বেআইনি ভাবে জাল প্রেসক্রিপশনের সাহায্যে দিদিদের দেওয়া ভুল ওষুধ দেওয়ার ফলেই ১৪ জুন আত্মহত্যা করেন সুশান্ত। তাঁকে এমন চরম পরিণতির দিকে ঠেলে দেওয়া হয়েছিল। তদন্তকারী আধিকারিক এবং ঈশ্বরের কাছে অবশ্যই সুশান্তের দিদিদের জবাব দিতে হবে।” মুম্বই পুলিশের তরফে জানানো হয়েছে যে সুপ্রিম কোর্টের নির্দেশে এই তদন্তের ভারও সিবিআইয়ের হাতেই দেওয়া হয়েছে। গোটা বিষয়টা তারাই খতিয়ে দেখবে।

গতকালের অভিযোগে রিয়া বলেছিলেন, “মৃত্যুর আগে গত ৮ জুন মুম্বইয়ে ছিলেন সুশান্ত। অথচ অভিনেতার দিদি প্রিয়াঙ্কা সিংয়ের দেওয়া প্রেসিক্রিপশন অনুযায়ী ওই একই দিনে সুশান্তকে দিল্লির একটি হাসপাতালের আউটডোর রোগী হিসেবে দেখানো হয়েছে। এটা দেখেই সন্দেহ হয় যে এই প্রেসক্রিপশন একেবারেই ভুয়ো।” রিয়া দাবি করেছেন যে অভিলম্বে সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিং ও অভিযুক্ত চিকিৎসকের কাজকর্ম তদন্ত করে দেখা প্রয়োজন। কেন তাঁরা সুশান্তকে জাল প্রেসক্রিপশন দিয়েছিলেন, তাতে কী লেখা ছিল, কী ধরনের ওষুধ খেতে বলা হয়েছিল—-এইসবই খতিয়ে দেখা উচিত।

অন্যদিকে ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ৮ জুন দিদি প্রিয়াঙ্কার সঙ্গে সুশান্ত সিং রাজপুতের চ্যাট-এর অংশ-বিশেষ। সেখানে দেখা গিয়েছে যে, অবসাদ ও উদ্বেগের জন্য সুশান্তকে তিনটি ওষুধ খাওয়ার কথা বলেছেন প্রিয়াঙ্কা। ওই চ্যাটেই উল্লেখ করা হয়েছে যে, ভাইয়ের অবসাদের চিকিৎসার জন্য মুম্বইয়ের সেরা মনোবিদের সঙ্গে যোগাযোগ করবেন প্রিয়াঙ্কা। প্রসঙ্গতও, সুশান্তের মৃত্যুর পর থেকে বারবার সামনে এসেছে অভিনেতার মানসিক অবসাদের কথা। যদিও প্রতিবারই রাজপুত পরিবারের তরফে বলা হয়েছিল যে এ ব্যাপারে তাঁরা কিছুই জানেন না। তবে কিছুদিন আগে মুম্বই পুলিশকে বয়ানে সুশান্তের তিন দিদি মিতু, নীতু এবং প্রিয়াঙ্কা সিং জানান যে ভাই তাঁদেরকে গতবছর এই মানসিক অবসাদের কথা জানিয়েছিল।

গতকালের অভিযোগে রিয়া দাবি করছেন যে, দিদির পাঠানো ওই ওষুধের তালিকা নিয়েই সুশান্তর সঙ্গে অশান্তি হয় তার। কারণ সুশান্ত কেবলমাত্র প্রিয়াঙ্কার দেওয়া ওই ওষুধগুলোই খেতে চাইছিলেন, এবং তাতে মত ছিল না রিয়ার। এই অশান্তিতেই গত ৮ জুন সুশান্তের বাড়ি ছাড়েন রিয়া। 

You might also like