Latest News

ক্ষতিপূরণের চেক ফিরিয়ে দিলেন হরিয়ানার গণধর্ষিতার মা

দ্য ওয়াল ব্যুরো: মেয়ে গণধর্ষণের শিকার হয়েছেন। অভিযুক্তরা এখনও ধরা পড়েনি। বদলে বাড়িতে এসেছে ক্ষতিপূরণের চেক। সেই চেক ফিরিয়ে দিলেন নির্যাতিতার মা। দৃঢ়তার সঙ্গে জানালেন, ক্ষতিপূরণ নয়, মেয়ের সঙ্গে হওয়া অন্যায়ের বিচার চান তিনি। দাবি করেছেন অভিযুক্তদের কড়া শাস্তির।

ইতিমধ্যেই এই ঘটনায় অভিযুক্তদের চিহ্নিত করেছে পুলিশ। তিন অভিযুক্তের মধ্যে রয়েছে ভারতীয় সেনাবাহিনীর এক জওয়ানও। অভিযুক্তদের বিরুদ্ধে জারি হয়েছে গ্রেফতারি পরোয়ানা। এমনকী তাদের সম্পর্কে তথ্য দিতে পারলে তথ্য প্রদানকারীর জন্য এক লক্ষ টাকা পুরষ্কারও ঘোষণা করেছে হরিয়ানা পুলিশ। কিন্তু কাজের কাজ কিছুই হয়নি। ঘটনার পর দু’দিন কেটে গেলেও এখনও গ্রেফতার হয়নি কোনও অভিযুক্ত।

দিন তিনেক আগে হরিয়ানার রেওয়াড়ি জেলায় গণধর্ষণের শিকার হয়েছিলেন উনিশ বছরের তরুণী। সিবিএসই–র দশম শ্রেণীর পরীক্ষায় প্রথম হয়েছিলেন ওই তরুণী। রাষ্ট্রপতির হাত থেকে নিয়েছিলেন পুরস্কারও। শেষে তাঁকেই গণধর্ষণের শিকার হতে হল। ১৩ সেপ্টেম্বর বুধবার থেকেই নিখোঁজ ছিলেন ওই তরুণী। বৃহস্পতিবার রক্তাক্ত এবং অচৈতন্য অবস্থায় একটি বাস স্ট্যান্ড থেকে উদ্ধার করা হয় তাঁকে।

পুলিশের কাছে নির্যাতিতা অভিযোগ জানিয়ে বলেছিলেন, বুধবার রাতে বাড়ি ফেরার সময় চার-পাঁচজন দুষ্কৃতী গাড়ি করে তুলে নিয়ে যায় তাঁকে। একটি পরিত্যক্ত জায়গায় নিয়ে গিয়ে যৌন নির্যাতন চালানো হয় তাঁর উপর। এরপর ফেলে দিয়ে যাওয়া হয় ওই বাস স্ট্যান্ডে। স্থানীয়রাই তাঁকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। পুলিসের কাছে নির্যাতিতা জানিয়েছিলেন, তাঁর গ্রামের লোকেরাই এই কাজ করেছে। নির্যাতিতার বয়ানের ভিত্তিতে দুষ্কৃতীদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ। দুষ্কৃতীদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

You might also like