Latest News

ড্রাগ চক্রে একই দিনে দুই অভিনেত্রী গ্রেফতার, রিয়া ও সঞ্জনা

দ্য ওয়াল ব্যুরো: মাদক চক্রে একই দিনে গ্রেফতার হলেন দুই অভিনেত্রী। বলিউডের রিয়া চক্রবর্তী এবং কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির নায়িকা সঞ্জনা গলরানি। মঙ্গলবার সকালেই সঞ্জনাকে গ্রেফতার করা হয়েছে বেঙ্গালুরু থেকে।

কন্নড় ছবির দুনিয়ায় কোন কোন তারকা মাদকাসক্ত বা মাদক পাচারকারীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন তা জানতে গত কয়েকদিন ধরেই তৎপর হয়েছে বেঙ্গালুরু পুলিশ। সদ্যই গ্রেফতার হয়েছেন কন্নড় অভিনেত্রী রাগিনী দ্বিবেদী। এরপর তালিকায় নাম জুড়েছে সঞ্জনার। জানা গিয়েছে, আজ সকালে গ্রেফতারের আগে তাঁকে দীর্ঘক্ষণ জেরা করেছে বেঙ্গালুরু পুলিশ। কর্নাটকের উপমুখ্যমন্ত্রী এদিন বলেছেন, সমাজের প্রায় সব স্তরেই মাদকের জাল ছড়িয়ে গিয়েছে। সরকারের দায়িত্ব মাদক পাচারকারী এবং ড্রাগ সাপ্লাই চেন অবিলম্বে ভেঙে ফেলা। মুখ্যমন্ত্রীর তত্ত্বাবধানে সেটাই করার চেষ্টা চলছে।

মঙ্গলবার সকালে বেঙ্গালুরুর ইন্দিরানগরে সঞ্জনার বাড়িতে পৌঁছয় ক্রাইম ব্রাঞ্চের স্পেশ্যাল টিম। তল্লাশির পর সঞ্জনাকে নিয়ে যাওয়া হয় মূল দফতরে। সেখানে চলে জিজ্ঞাসাবাদ। তারপর আদালতের গ্রেফতারি পরোয়ানার নিয়ম মেনে গ্রেফতার করা হয় অভিনেত্রীকে। বেঙ্গালুরু পুলিশের ক্রাইম ব্রাঞ্চ সূত্রে খবর, রাগিণে দ্বিবেদী ছাড়াও এর আগে রাহুল এবং বীরেন খান্না নামেও দু’জনকে মাদক চক্রে যুক্ত থাকার সন্দেহে গ্রেফতার করা হয়েছে। জানা গিয়েছে, সঞ্জনার বন্ধু পেশায় ব্যবসায়ী রাহুল গ্রেফতার হওয়ার পর থেকেই সঞ্জনার উপর কড়া নজর ছিল ক্রাইম ব্রাঞ্চের। সূত্রের খবর, নায়াজ নামে এক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের পর সঞ্জনাকে গ্রেফতার করা হয়েছে। এই নিয়ে মোট ৬ জন গ্রেফতার হয়েছেন এই মাদক চক্রের ঘটনায়। মোট ১৩ জনের বিরুদ্ধে রয়েছে অভিযোগ।

বেঙ্গালুরু পুলিশ জানিয়েছে, গ্রেফতার হওয়া বীরেন খান্না এই মাদক চক্রের অন্যতম রাঘব বোয়াল। বড় বড় পার্টির আয়োজন করত এই বীরেন। অভিযোগ সেখানে অবাধে চলত মাদক সেবন। দিল্লি থেকে বীরেন খান্নাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

অন্যদিকে আজ সকালে জেরার জন্য মুম্বইতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দফতরে গিয়েছিলেন রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মাদক যোগের ঘটনায় গত তিনদিন ধরে তাঁকে জেরা করছিল এনসিবি। আজ ঘণ্টা ছয়েকের জেরার পর তাঁকে গ্রেফতার করে নারকোটিক্স ব্যুরো। তাঁর ভাই শৌভিককে গত শুক্রবারই গ্রেফতার করেছে এনসিবি। ৯ সেপ্টেম্বর পর্যন্ত তাদের হেফাজতেই থাকবেন শৌভিক চক্রবর্তী। রিয়াকে ১৪ দিনের জন্য জুডিশিয়াল কাস্টোডির নির্দেশ দিয়েছে আদালত।

You might also like