Latest News

মত্ত অবস্থায় পরপর সাতটি গাড়িতে ধাক্কা, মামলা রুজু টেলি অভিনেত্রীর বিরুদ্ধে

দ্য ওয়াল ব্যুরো: রাতের অন্ধকারে তীব্র গতিতে গাড়ি চালিয়ে পরপর সাতটি গাড়িতে ধাক্কা মারলেন টেলিভিশন অভিনেত্রী। সম্প্রতি এমন ঘটনাই ঘটেছে বাণিজ্য নগরী মুম্বইতে। যদিও এই ঘটনায় কেউ আহত হয়নি বলেই খবর।

সোমবার রাতে নিজের বিলাসবহুল গাড়ি নিয়ে রাস্তার পাশে দাঁড়ানো চারটি বাইক এবং তিনটি গাড়িতে ধাক্কা মারেন টেলি অভিনেত্রী রুহি শৈলেশকুমার সিং। পুলিশ জানিয়েছে, মারাত্মক ভাবে ভেঙেচুরে গিয়েছে ওই সাতটি গাড়িই। মুম্বইয়ের সান্তাক্রুজ এলাকায় ঘটে এই দুর্ঘটনা। স্থানীয়রা জানিয়েছে, বছর তিরিশের ওই অভিনেত্রী প্রচণ্ড স্পিডে গাড়ি চালাচ্ছিলেন। আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়ানো সাতটি গাড়িতে পরপর ধাক্কা মারেন তিনি।

খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। সে সময় রুহি মদ্যপ অবস্থায় ছিলেন বলে জানিয়েছে পুলিশ। এমনকী পুলিশদের সঙ্গে তিনি অভব্য আচরণ করেন বলেও অভিযোগ। তবে পুলিশের অভিযোগ অস্বীকার করেছেন রুহি। উল্টে পুলিশের বিরুদ্ধে তোপ দেগে তিনি বলেছেন, পুলিশই নাকি তাঁকে হেনস্থা করেছে। যদিও স্থানীয়দের অভিযোগ, তাঁদের সঙ্গেও খারাপ ব্যবহার করেছেন রুহি সিং।

মুম্বইয়ের সান্তাক্রুজ থানার পুলিশ জানিয়েছে, ইতিমধ্যেই অভিযুক্ত অভিনেত্রীর বিরুদ্ধে রুজু হয়েছে মামলা। তদন্তও শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গোটা ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখুন সেই ভিডিও।

You might also like