Latest News

ট্রাক-জিপের মুখোমুখি সংঘর্ষ, নবদম্পতি-সহ ঘটনাস্থলেই মৃত ১১

দ্য ওয়াল ব্যুরো: রাজস্থানে ভয়াবহ পথ দুর্ঘটনা। ট্রাক এবং গাড়ির সংঘর্ষে নবদম্পতি-সহ মৃত ১১। গুরুতর জখম ৩ জন। মৃতদের মধ্যে রয়েছেন ৬ জন মহিলা, ৪ জন পুরুষ এবং একটি শিশু।

শনিবার এই দুর্ঘটনা ঘটেছে রাজস্থানের যোধপুরে। সেখানকার শেরগড় এলাকার কাছে বালোত্রা-ফালোদি মেগা হাইওয়ের উপর সংঘর্ষ হয়েছে একটি ট্রাক এবং একটি জিপের। আহত তিনজনকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে যোধপুরের স্থানীয় হাসপাতালে। পুলিশ সূত্রে খবর, মৃতদের মধ্যে রয়েছেন এক নবদম্পতি। গত ২৭ ফেব্রুয়ারি বিয়ে হয়েছিল তাঁদের। রামদেও মন্দিরে আশীর্বাদ নিতে যাচ্ছিলেন এক নবদম্পতি। মন্দিরে যাওয়ার পথেই ঘটে মর্মান্তিক দুর্ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, বিয়ের পর পরিবারের সদস্যদের সঙ্গে রাজস্থানের বিখ্যাত রামদেওরা মন্দিরে যাচ্ছিলেন নবদম্পতি। হাইওয়ের উপর আচমকাই উল্টো দিক থেকে আসা একটি ট্রাক সজোরে ধাক্কা মারে ওই গাড়িতে। ঘটনাস্থলেই মৃত্যু হয় নবদম্পতি-সহ ১১ জনের। বিকট শন্দে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তাঁরাই খবর দেন পুলিশে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ।

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, ট্রাকের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গিয়েছিল ওই জিপটি। ক্রেনের সাহায্যে দুর্ঘটনাগ্রস্ত গাড়ির ভিতর থেকে মৃতদেহগুলি উদ্ধার করা হয়েছে। ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে দেহ। কী ভাবে এই দুর্ঘটনা ঘটল তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

You might also like