Latest News

গাড়িতে গুলি, বন্দুক উঁচিয়ে নিশানা! ইমরানকে তোপ প্রাক্তন স্ত্রী রেহামের

দ্য ওয়াল ব্যুরো: ইমরান খানের (imran khan) বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ প্রাক্তন স্ত্রী (ex-wife) (reham khan) রেহাম খানের। পাকিস্তানের প্রধানমন্ত্রী তথা নিজের প্রাক্তন স্বামীর (ex-husband) দিকে আঙুল তুলে ব্রিটিশ-পাকিস্তানি বংশোদ্ভূত সাংবাদিক ও এককালের টিভি অ্যাঙ্কর রেহাম বলেছেন, ইমরানের শাসনে পাকিস্তান (pakistan) ‘ভীরু, কাপুরুষ, চোর-ডাকাত-গুন্ডা, লোভীদের’ দেশে পরিণত হয়েছে। রবিবার রাতে তাঁর গাড়িকে তাড়া করে অজ্ঞাতপরিচয় লোকজন গুলি চালায় বলে দাবি রেহামের। তিনি বলেছেন, ভাগ্নের বিয়ের অনুষ্ঠান সেরে ফিরছিলাম। আমার গাড়ির ওপর  গুলি চলে। মোটরবাইক আরোহী  দুটি লোক বন্দুক উঁচিয়ে আমার গাড়ি নিশানা করে। আমি সবে গাড়ি বদলেছি। গাড়িতে আমার ব্যক্তিগত সচিব, ড্রাইভার ছিলেন। এই কি ইমরান খানের নয়া পাকিস্তান? কাপুরুষ, বদমাশ-লোভীদের দেশে স্বাগত!

ঘটনাটি তাঁকে ‘বিচলিত’, ‘ক্ষুব্ধ’ করে তুলেছে বলে জানিয়ে রেহাম মন্তব্য করেছেন, এমন ‘কাপুরুষের মতো চোরাগোপ্তা হামলা’র চেয়ে সামনাসামনি লড়াই হলেই ভাল হয়।

২০১৪র অক্টোবরে বিয়ে, পরের বছর ৩০অক্টোবরই ইমরান, রেহামের দাম্পত্যের অবসান হয়। তারপর থেকে একাধিকবার প্রকাশ্যে ইমরানের তীব্র, কট্টর সমালোচনা করতে দেখা গিয়েছে  রেহামকে। ২০১৯ এর পুলওয়ামা হামলার পর ইমরানকে সেনার হাতের পুতুল, তিনি আদর্শ ও উদার নীতির সঙ্গে আপস করে ক্ষমতায় এসেছেন বলে আক্রমণ করেছিলেন রেহাম।

 

You might also like