Latest News

মোটরবাইককে রাস্তা ছেড়ে দিল সিংহী, মায়ের পিছনে গেল দুই শাবকও, দেখুন ভিডিও

রাজ্য সভার সদস্য পরিমল নাথওয়ানি এই ভিডিও শেয়ার করেছেন টুইটারে। 

দ্য ওয়াল ব্যুরো: বাইক যাওয়ার জন্য রাস্তা ছেড়ে দিল সিংহী এবং তার দুই শাবক! গুজরাতের গির জাতীয় উদ্যান এবং বন্যপ্রাণ সংরক্ষণ কেন্দ্রের কাছেই দেখা গিয়েছে এমন নজিরবিহীন ঘটনা। নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে ভিডিও। রাজ্য সভার সদস্য পরিমল নাথওয়ানি এই ভিডিও শেয়ার করেছেন টুইটারে।

ওই ভিডিওতে দেখা গিয়েছে, দু’পাশের ঘন ঝোপের মাঝে মাটির রাস্তা দিয়ে দিব্যি চলেছে এক সিংহী। পিছনে দৌড়চ্ছে দুটো সিংহ শাবকও। হঠাৎই উল্টোদিক থেকে আসে একটি বাইক। এক চাষি আসছিলেন ওই বাইকে চড়ে। সিংহ এবং তার শাবকদের ঘুরে বেড়াতে দেখে পিলে চমকে যায় ওই চাষির। বাইক থামিয়ে দাঁড়িয়ে পড়েন তিনি।

তবে ওই চাষির উপর ঝাঁপিয়ে পড়ে তাঁকে জখম করার কোনও প্রবৃত্তি দেখায়নি ওই সিংহ। বরং বেশ ভদ্র-সভ্য হয়ে রাস্তা ছেড়ে দিয়েছে সিংহী। মায়ের পিছন পিছন গিয়েছে দুই ছানাও। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই প্রায় ৮ হাজার লোক দেখে ফেলেছেন এই ভিডিও। কমেন্ট বক্সে এসেছে অনেক মজার মন্তব্যও।

টুইটারে এমন মজাদার ভিডিও এর আগেও শেয়ার করেছেন পরিমল নাথওয়ানি। কদিন আগেই একটি ভিডিও শেয়ার করেছিলেন রাজ্যসভার এই সদস্য। ১ মিনিট ২০ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গিয়েছিল ভাল্লুকের তাড়া খেয়ে ল্যাজ গুটিয়ে পালিয়েছে দু’খানা বাঘ। রাজস্থানের রণথম্বোর জাতীয় উদ্যানে তোলা হয়েছিল ওই ভিডিও। টুইটারে ওই ভিডিও ভাইরাল হতেও বেশি সময় লাগেনি। রিটুইট, লাইক, কমেন্টের বন্যায় ভেসেছিল নিউজ ফিড।

You might also like