Latest News

যাদবপুরে বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত পথচারী, গ্রেফতার মদ্যপ চালক

দ্য ওয়াল ব্যুরো: মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন চালক। গাড়ির ভেতরেও চলছিল মদের আসর। বেপরোয়া গতিতে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি ধাক্কা মারে এক পথচারীকে। পিষে দিয়ে চলে যায়। এই দুর্ঘটনা ঘটেছে যাদবপুর এলাকায়। ঘটনায় গাড়ির চালককে গ্রেফতার করেছে পুলিশ।

সূত্রের খবর, চালকের নাম রাহুল বন্দ্যোপাধ্যায়। বাড়ি লেক গার্ডেন্স এলাকায়। পুলিশ জানিয়েছে, গাড়ির ভেতরে রাহুলের এক বন্ধু ও বান্ধবীও ছিলেন। তাঁরা সকলেই আকণ্ঠ মদ্যপান করেছিলেন। গাড়ি চালাতে চালাতেও মদ খাচ্ছিলেন রাহুল। বারে বারেই নিয়ন্ত্রণ হারাচ্ছিল গাড়িটি। এরপর দুর্ঘটনা ঘটে যায়। রাহুলের বিরুদ্ধে বেপরোয়া গতিতে গাড়ি চালানো ও অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু হয়েছে। আজ তাঁকে আদালতে তোলা হয়। ১৪ দিনের হেফাজন চায় পুলিশ। শেষপর্যন্ত ২৯ জানুয়ারি পর্যন্ত তাঁকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

পুলিশ জানিয়েছে, বেঙ্গালুরুতে একটি বেসরকারি সংস্থায় কর্মরত রাহুল। সম্প্রতি কলকাতায় ফিরছিলেন। যে গাড়িটি গতকাল তিনি চালাচ্ছিলেন সেটি তার মামার।শনিবার এক বন্ধুর বাড়িতে গিয়েছিলেন রাহুল। সেখান মদ্যপান করে গাড়ি চালিয়ে ফিরছিলেন। গাড়িতে ছিলেন তাঁর এক বন্ধু ও বন্ধুর স্ত্রী। সকলেই ছিলেন মদ্যপ। পুলিশের দাবি, বিনা লাইসেন্সে গাড়ি চালাচ্ছিলেন রাহুল।

গাড়িটি প্রথমে রাস্তার পাশে থাকা একটি চায়ের দোকান, তারপর একটি রুটির দোকানে ধাক্কা মারে। এক বাইক আরোহীকে চাপাও দেয় গাড়িটি। আহতদের বাঘাযতীন স্টেট জেনারেল হালপাতালে ভর্তি করা হয়। গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছে বাঘাযতীনের বাসিন্দা থমাস সমীর কর্মকারের। আরও ৬ জনের অবস্থা গুরুতর।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকাসুখপাঠ

You might also like