Latest News

বাংলায় হিংসা! প্রতিবাদে ত্রিপুরাজুড়ে মোমবাতি জ্বালল বিজেপি

দ্য ওয়াল ব্যুরো, আগরতলা: ভোট গণনার পর থেকে বাংলার জেলায় জেলায় বিজেপি কর্মীদের হত্যা এবং হিংসা নিয়ে সরব গেরুয়া শিবির। তৃণমূল ক্ষমতায় ফেরার পর রাজ্যে কী চলছে তা গোটা দেশে তুলে ধরতে চেয়েছিলেন জেপি নাড্ডারা। বুধবার বাংলার হিংসার প্রতিবাদে ত্রিপুরাজুড়ে মোমবাতি জ্বেলে নীরব প্রতিবাদ জানাল বিজেপি।

মুখ্যমন্ত্রী বিপ্লব দেব থেকে ত্রিপুরার জেলায় জেলায় সমস্ত স্তরের নেতা কর্মীরা বাংলায় নিহত বিজেপি কর্মীদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান এবং হিংসা থামানোর দাবি তোলেন। ত্রিপুরা বিজেপি সিদ্ধান্ত নিয়েছিল সমস্ত কর্মী বুধবার সন্ধ্যায় পাঁচটি করে মোমবাতি জ্বালাবেন। হাজার হাজার বিজেপি কর্মীর সেই মোমবাতি জ্বালানোর ছবি সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে।

বিপ্লব দেব তাঁর বাসভবনে মোমবাতি জ্বালান। এবং বাংলার ঘটনা নিয়ে তিনি বলেন, “বাংলায় তৃণমূলের যে নির্মমতা চলছে, প্রতিদিন যে বিজেপি কর্মীরা খুন হচ্ছেন, রক্তাক্ত হচ্ছেন, আমি তাঁদের পরিবারকে সমবেদনা জ্ঞাপন করছি। এই মধ্যযুগীয় বর্বরতার বিরুদ্ধে বিজেপির যে কার্যকর্তারা লড়াই করছেন তাঁদের প্রতি সংহতি জানাচ্ছি। আমি বাংলার সমস্ত বিজেপি কার্যকর্তার পাশে মানসিক ভাবে রয়েছি।”

তিনি আরও বলেন, “বাংলায় সিপিএম-ও একই ভাবে ৩৪ বছর ধরে রক্তের হোলি খেলেছিল। সন্ত্রাসকে পরিণত করেছিল রোজনামচায়। সেই ধারাই বহন করে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু গণতন্ত্রে সন্ত্রাস শেষ কথা বলে না। এই নৈরাজ্যের অবসান হবেই।”

You might also like