Latest News

বসিরহাটে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে লাগাতার ধর্ষণ! নিজের অশ্লীল ছবি দেখে আত্মঘাতী ছাত্রী

দ্য ওয়াল ব্যুরো: ফের বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ উঠল বসিরহাটে (basirhat)। এক বার নয়, একাধিক বার তরুণীকে ধর্ষণ করে যুবক। আর তারপর তার অশ্লীল ছবি তুলে ভাইরাল করে দেওয়া হয় নেটমাধ্যমে। মোবাইলের স্ক্রিনে নিজের অশ্লীল ছবি দেখে রাগে অপমানে গায়ে অগুন দেয় ওই তরুণী।

ঘটনাটি ঘটেছে, বসিরহাট মহকুমার মিনাখাঁ থানার মঠবাড়ি এলাকায়। মৃতা বসিরহাট কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী। অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই তরুণীকে টাকি গেস্ট হাউজে নিয়ে যায় যুবক। সেখানে একাধিকবার তাকে ধর্ষণ করা হয়। অভিযুক্তের নাম হাবিবুল্লা গাজী (২৬)। সে হাসনাবাদের দক্ষিণ ডেবরিয়ার বাসিন্দা।

বাগদত্তাকে নোংরা মেসেজ পাঠানো অপরাধ নয়, বলল মুম্বইয়ের আদালত

সূত্রের খবর, বছর খানেক আগে ওই যুবকের সঙ্গে পরিচয় হয় ছাত্রীর। ক্রমে বাড়ে ঘনিষ্ঠতা। মেয়েটির বাবা অভিযোগ করেছেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে টাকি গেস্ট হাউজে নিয়ে যাওয়া হয়েছিল তাঁর মেয়েকে। তোলা হয়েছে অশ্লীল ছবি ও ভিডিও। অভিযোগ, বারবার বিয়ের কথা বললেও যুবক আর সেকথায় কর্ণপাত করেনি।

গত সোমবার গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে ওই ছাত্রী। তাঁকে কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই এদিন মৃত্যু হয়েছে তাঁর। অভিযুক্ত যুবক পলাতক, তাঁর খোঁজ করছে পুলিশ।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like