Latest News

সম্পত্তি নিয়ে বিবাদ, কলপাড়ে স্নানের সময় কাকাকে খুন করল ভাইপো

দ্য ওয়াল ব্যুরো, উত্তর ২৪ পরগনা: সম্পত্তি বিবাদের জেরে সাতসকালে টিটাগড়ে (Titagarh) নৃশংস হত্যাকাণ্ড (murder)! ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়িয়েছে টিটাগড় পুরসভা এলাকার ১৯ নম্বর ওয়ার্ড এলাকায়। ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় টিটাগড় থানার পুলিশ। পরে অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

সূত্র মারফত জানা গেছে, দীর্ঘদিন ধরেই কাকা মহম্মদ আক্তারের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ চলছিল ভাইপো মহম্মদ আরজু’র। এরপর আজ সকালে ধারালো অস্ত্র দিয়ে কাকার গলার নলি কেটে দেয় সে। বাড়িতে তেমন কেউ না থাকার সুযোগ নিয়েই আরজু এই কাণ্ড ঘটিয়েছে বলে দাবি মৃতের পরিবারের।

মৃতের মেয়ে জানিয়েছেন, ‘বাবা সকালে কলপাড়ে বসে স্নান করছিল। তখনই আরজু পিছন থেকে এসে গলায় ধারালো অস্ত্রের কোপ বসায়। আমি বাড়িতে ছিলাম না। মা আমাকে পরে খবর দেয়। বাবাকে মেরেই আরজু পালিয়ে গিয়েছে।’ এদিকে, এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে।

খবর পেয়ে এলাকায় আসে টিটাগড় থানার বিশাল পুলিশ বাহিনী। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়। এরপরই মহম্মদ আরজুকে গ্রেফতারের জন্য তল্লাশি শুরু করা হয়। বেশ কিছুক্ষণ পরই তাকে গ্রেফতার করেছে পুলিশ।

ব্যাঙ্কের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজারের উপর এলোপাথাড়ি কাটারির কোপ! ক্যাশিয়ার গ্রেফতার

You might also like