Latest News

তরুণীকে দেখেই ঝাঁপিয়ে কামড়ে ধরল পিটবুল, আবারও হাড়হিম করা ঘটনা

দ্য ওয়াল ব্যুরো: লখনৌয়ের বৃদ্ধাকে আঁচড়ে-কামড়ে ক্ষতবিক্ষত করেছিল পোষা পিটবুল (Pitbull Attack)। মৃত্যু হয়েছিল সেই বৃদ্ধার। ওই ঘটনার পরে একমাসও কাটেনি। আবারও ভয়ঙ্কর ঘটনা ঘটে গেল গুরুগ্রামে। পোষ্য পিটবুলের হামলায় ক্ষতবিক্ষত এক তরুণী। মেয়েটিকে আঁচড়ে-কামড়ে রক্তাক্ত করেছে সেই পিটবুল।

গুরুগ্রামের সিভিল লাইন এলাকায় সেই ঘটনা ঘটেছে। সকাল সাড়ে ৭টা নাগাদ নিজের পোষ্য পিটবুলকে হাঁটতে বেরিয়েছিলেন বিনীত চিকারা নামে এক যুবক। সূত্রের খবর, পিটবুলের গলার চেন নাকি আলগা করে দিয়েছিলেন তিনি। সেই সময় সামনে পড়ে যান মুন্নি রেহমান নামে এক তরুণী। তাঁকে দেখেই মালিকের হাত ছাড়িয়ে ছুটে গিয়ে ঝাঁপিয়ে পড়ে সেই পিটবুল। মেয়েটির গলায়, ঘাড়ে কামড়ে বসাতে থাকে।

তরুণীর আর্তনাদ শুনে ছুটে আসেন এলাকাবাসীরা। পিটবুলের (Pitbull Attack) মালিকও কুকুরটিকে টেনে সরানোর চেষ্টা করতে থাকেন। রক্তাক্ত মুন্নিকে নিয়ে হাসপাতালে যান স্থানীয়রাই। মেয়েটির এবস্থা এখন কিছুটা স্থিতিশীল বলে জানা গেছে।

মঞ্চে উঠেই রুশদির ওপর ঝাঁপিয়ে পড়ল আততায়ী, ১০-১৫টা ছুরির কোপ, এখনও আতঙ্কে প্রত্যক্ষদর্শীরা

অপরাধ দমন শাখার যুগ্ম কমিশনার প্রীতপাল সিংহ সঙ্গওয়ান বলেছেন, মুন্নি ওই এলাকার কয়েকটি বাড়িতে রান্নার কাজ করেন। তাঁর দিকে কুকুরটিকে লেলিয়ে দেওয়া হয়েছিল কিনা সেটা তদন্ত করে দেখা হচ্ছে। পিটবুল জাতীয় শিকারি কুকুর বাড়িতে পুষতে নিষেধ করা হয় বার বার। কারণ ঠিকমতো ট্রেনিং না দিলে এই জাতের কুকুর হিংস্র হয়ে উঠতে পারে। তারপরেও এমন কুকুর পোষা হচ্ছে। ঘটনায় ভারতীয় দণ্ডবিধির ২৮৯ ও ৩৩৮ ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে খবর।

You might also like