Latest News

ইউজিসি নেট ফের পিছিয়ে গেল, বিবৃতি জারি এনটিএ-র

দ্য ওয়াল ব্যুরো: চোখ রাঙাচ্ছে জাওয়াদ। তার জেরেই পিছিয়ে যাচ্ছে ইউজিসি নেট পরীক্ষা! প্রস্তাবিত ৫ ডিসেম্বরে পরীক্ষা হচ্ছে না, এমনই জানাল ন্যাশনাল টেস্টিং এজেন্সি।

তবে সারা দেশের পরীক্ষা নয়, শুধুমাত্র যেসব জায়গায় জওয়াদের সতর্কতা আছে, সেইসব জায়গার পরীক্ষা পিছিয়ে দেওয়া হল। তবে এখনও জানানো হয়নি কবে এই পরীক্ষা নেওয়া হবে।

ওড়িশা ও অন্ধ্রপ্রদেশে রেড এলার্ট জারি করা হয়েছে জাওয়াদের কারণে। ৪-৬ ডিসেম্বর এই সতর্কতা জারি। ফলে এর মধ্যেই নেট পরীক্ষা পড়ে যাওয়ায় তা পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানানো হয়েছে সরকারি বিজ্ঞপ্তিতে।

ভুবনেশ্বর, কটক, গুনুপুর, পুরি, বিশাখাপতনম সহ দেশের কয়েকটি শহরে। তবে ওড়িশা ও অন্ধ্রপ্রদেশের অন্যান্য শহরে পূর্ব নির্ধারিত সূচিতেই পরীক্ষা নেওয়া হবে বলে জানানো হয়।

পরীক্ষা সংক্রান্ত যাবতীয় প্রশ্নের উত্তরে জন্য এনটিএ হেল্প ডেস্ক চালু করেছে। ০১১-৪০৭৫৯০০০ নম্বরে ফোন করে বা [email protected] ইমেল করে জানা যাবে। প্রসঙ্গত, এই পরীক্ষা শুরু হয়েছে ২০ নভেম্বর থেকে। ৫ ডিসেম্বর ছিল শেষ পরীক্ষা। কিন্তু ঘূর্ণিঝড়ের কারণে সেই শেষ পরীক্ষা পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

You might also like