Latest News

সলমন খুরশিদের ট্যুইটের জেরে ট্রোলড, ‘আমি সলমন খান’! ট্যুইট সলমন রুশদির, ভাইরাল

দ্য ওয়াল ব্যুরো: তিনজনের নামই সলমন। আর নামটা এক হওয়ায় ট্যুইটার সরগরম। ট্যুইটার ব্যবহারকারীরা দারুণ মজা পেয়েছেন নাম-বিভ্রাটে। উইলিয়াম শেকসপিয়ার বলেছিলেন, নামে কী আসে যায়? কিন্তু সত্যিই এসে যায় যদি সে নাম কোনও বিখ্যাত মানুষের হয়। আর এক্ষেত্রে তো তিনজনই নামী মানুষ। সলমন খুরশিদ, সলমন রুশদি আর সলমন খান!

ঘটনার সূত্রপাত প্রাক্তন বিদেশমন্ত্রী তথা সিনিয়র কংগ্রেস নেতা সলমন খুরশিদের একটি ট্যুইটে। তিনি প্রয়াত  প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গাঁধী ও তাঁর ছেলে, কংগ্রেস নেতা রাহুল গাঁধীর ছবি শেয়ার করে লেখেন, একজন গণতন্ত্রের একসময়ের রাজা, আরেকজন ভবিষ্যতের রাজা।

প্রত্যাশিত ভাবেই  ট্যুইটে প্রতিক্রিয়া হয় ব্যাপক। রাহুলের  সমর্থক, নিন্দুক-সমালোচক, সকলেই মন্তব্য করতে থাকেন। এক ট্যুইটার ব্যবহারকারী খুরশিদকে কটাক্ষ করতে গিয়ে টেনে আনেন লেখক-ঔপন্যাসিক সলমন রুশদিকে। লেখেন, রুশদির  মতো কোনও চামচা ‘গণতন্ত্রে’র সংজ্ঞা বোঝাতে ‘রাজা’ শব্দটা ব্যবহার করেছেন আশা করি। কাটু সত্য নামে লোকটির ট্যুইট বিভ্রাটে হাসাহাসি হয় বেশ। তিনি ট্যুইটে সলমন খুরশিদের পরিবর্তে ট্যাগ করেন সলমন রুশদিকে।

এবার স্বয়ং রুশদি বুদ্ধিদীপ্ত প্রতিক্রিয়ায় সলমন খানকে ট্যাগ করে কাটুকে ট্রোল করে লেখেন, মনে হয়, ভুল সলমনকে বেছেছেন আপনি। আমি সলমন খান।

দুজনের এই ট্যুইট বিনিময়ে হাসির রোল ওঠে। তা ভাইরাল হয়। ১০ হাজারের ওপর লাইক পড়ে। কয়েক হাজার রিট্যুইট হয়। সবাই এবার অপেক্ষায় রয়েছেন, সলমন খান কি কিছু লিখবেন এবার?

You might also like