Latest News

এ কেমন বাবা! মেয়েকে ধর্ষণ, জানার পর আত্মহত্যা ছেলের

দ্য ওয়াল ব্যুরো: বাবার যৌন লালসার (sexual lust) হাত থেকে রেহাই পেল না নাবালক কন্যা (minor girl)! রাজস্থানের ঝালোরের এক পরিবারে ভয়াবহ বিপর্যয় ঘটে গেল। বাবার (father) মেয়েকে (daughter) ধর্ষণের (rape) কথা জানার পর আত্মহত্যা (suicide) করেছে নাবালিকার ভাই (brother)।

একটি ভাইরাল হওয়া অডিও টেপে বোনের যৌন লাঞ্ছনার কথা জেনে সে এই চরম পদক্ষেপ করে বলে জানিয়েছে পুলিশ। অডিও টেপে নাবালিকা নাকি বিস্তারিত বাবার যৌন নির্যাতনের কথা বলেছে নিজের পিসির কাছে। তারপরই শোরগোল শুরু হয়। শনিবার ৩২  মিনিটের অডিও টেপটি প্রকাশ্যে আসার পর তদন্তে নামে পুলিশ। সেদিন  রাতেই নাবালিকার ভাই জেলার সাঞ্চোর এলাকায় নর্মদা খালে ঝাঁপ দিয়ে  আত্মহত্যা করে বলে জানান এক পুলিশ অফিসার।

আরও পড়ুন—-নজিরবিহীন ঘটনা, কোভিড বিধি না মানায় ব্রাজিল ও আর্জেন্টিনা ম্যাচই বাতিল

মেয়েকে ধর্ষণে অভিযুক্ত ব্যক্তি পুলিশ বাড়িতে পৌঁছনোর  আগেই গা ঢাকা দেন। তাঁকে খুঁজছে পুলিশ। মেয়েটির বয়ান সংগ্রহ করা হয়েছে।

অডিও টেপে পিসির কাছে মেয়েটিকে বলতে শোনা যাচ্ছে, একদিন বাবা তাকে মোবাইল ফোন কিনে দেওয়ায় গাড়িতে নিয়ে বেরন, ধর্ষণ করেন। তবে কথোপকথন থেকে কখন ধর্ষণ হয়েছে, তা পরিষ্কার হয়নি। মেয়েটি আরও জানিয়েছে, তার মা  সেদিন ভাইকেও সঙ্গে নেওয়ার কথা বলেছিলেন, কিন্তু বাবা রাজি হননি। ঘুমের মধ্যেও বাবা তার ওপর যৌন নির্যাতনের চেষ্টা করেছিলেন বলে অডিও টেপে মেয়েটিকে বলতে শোনা গিয়েছে। বাবা তাকে বাড়ির বাইরে বেরতে, এমনকী পরিবারের কারও সঙ্গেও কথা বলতে দিতেন না বলে দাবি মেয়েটির। অডিও টেপে মেয়েটি পিসিকে আরও বলেছে, বাবার আচরণের প্রতিবাদে চিত্কার করে ওঠায় তার মা তাকে বকাবকি করেছিলেন।

 

You might also like