Latest News

ব্যবসায়িক চুক্তি ভেঙেছেন রাজ-শিল্পা, ৩ লক্ষ টাকা জরিমানা করল সেবি

দ্য ওয়াল ব্যুরো: পর্নোগ্রাফি মামলায় বিপাকে রাজ কুন্দ্রা। এবার বিপদ আরও বাড়ল। ব্যবসায়িক চুক্তিভঙ্গের অভিযোগ তুলে রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টিকে ৩ লক্ষ টাকা জরিমানা দিতে বলল সেবি।

সূত্রের খবর, রাজের সংস্থা ভিয়ান ইন্ডাস্ট্রিজ ২০১৫ সালে পাঁচ লক্ষ টাকার শেয়ার বিলি করেছিল। সেবি (সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়া) জানিয়েছে, বম্বে স্টক এক্সচেঞ্জে ভিয়ান ইন্ডাস্ট্রিজর শেয়ার নথিভুক্ত ছিল। এই সংস্থার প্রোমোটার হলেন রাজ ও শিল্পা। ভিয়ান ইন্ডাস্ট্রিজ প্রভিশনস ইনসাইডার ট্রেডিং রেগুলেশন’ এর নিয়ম ভেঙেছেন কিনা তা দেখতে তদন্ত চলছিল এতদিন। জানা যায়, ২০১৫ সালেই চারজনকে পাঁচ লাখ টাকার ইক্যুইটি শেয়ার দিয়েছিল ভিয়ান ইন্ডাস্ট্রিজ। প্রত্যেকে ১,২৮,৮০০ লাখ করে শেয়ার পেয়েছিলেন। নিয়ম অনুযায়ী সংস্থাকে নির্দিষ্ট সময় এই সংক্রান্ত যাবতীয় তথ্য জমা করতে হত। কিন্তু তা করেনি ভিয়ান ইন্ডিস্ট্রিজ।

সেবি জানিয়েছে, তিন বছর পরে শেয়ার বিলি সংক্রান্ত তথ্য জানায় রাজের সংস্থা। তাই নিয়ম লঙ্ঘনের অভিযোগে রাজ, শিল্পা ও তাদের সংস্থাকে তিন লাখ টাকা জরিমানা করা হয়েছে। সঠিক সময়ে এই জরিমানার টাকা মেটাতে হবে তাঁদের।

পর্নোগ্রাফি ছবি তুলে স্ট্রিমিংয়ে জড়িত থাকার অভিযোগে গ্রেফতারির পরে একের পর এক অভিযোগ উঠছে রাজ কুন্দ্রার বিরুদ্ধে। ইতিমধ্যেই রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির বাড়ি থেকে ৭০টি পর্ন ভিডিও উদ্ধার করে পুলিশ। তদন্তকারীরা বলেন, বিভিন্ন ছোট প্রোডাকহাউজের সাহায্যে এই ভিডিওগুলো বানিয়েছিলেন রাজের প্রাক্তন সহকারী উমেশ কামাত। এই ভিডিওগুলো সফট পর্ন বলেই জানিয়েছে পুলিশ। এক একটি প্রায় ২০ থেকে ৩০ মিনিটের।

এদিকে রাজের বিরুদ্ধে দায়ের হওয়া পর্নোগ্রাফি মামলায় একটি নতুন এফআইআর দায়ের হয়েছে, যাতে নাম আছে রাজের কোম্পানির প্রোডিউসারদের পাশাপাশি অভিনেত্রী গেহানা বশিষ্টেরও। প্রতারণা ছাড়া ডাকাতির অভিযোগও আছে এফআইআরে। জনৈক অভিনেত্রী রাজের হটশটস অ্যাপের জন্য পর্ন ছবিতে শ্যুট করতে বাধ্য করা হয়েছে বলে অভিযোগ করেছেন। তার ভিত্তিতেই নতুন এফআইআর। মামলাটি দায়ের করেছে মালওয়ানি থানায় মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের প্রপার্টি সেল। রাজের জামিনের আবেদনও খারিজ হয়ে গেছে। অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামীর গ্রেফতারির পর তাঁকে ২৭ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত। গতকাল পুলিশি হেফাজতের মেয়াদ পূর্ণ হওয়ার দিন রাজের আবার ১৪ দিন বিচারবিভাগীয় হেফাজত হয়।

You might also like