Latest News

উত্তরপ্রদেশে দুর্ঘটনার মুখে প্রিয়ঙ্কা গান্ধীর গাড়ি, অল্পের জন্য রক্ষা

দ্য ওয়াল ব্যুরো: উত্তরপ্রদেশে রামপুরে মৃত কৃষক পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার সম দুর্ঘটনার মুখে পড়ল প্রিয়ঙ্কা গান্ধীর গাড়ি। তাঁর কনভয়ের চারটি গাড়ি দুর্ঘটনার মুখে পড়ে। অল্পের জন্য রক্ষা পেয়েছেন প্রিয়ঙ্কা। জানা গেছে, তাঁর বিশেষ চোট লাগেনি। তবে প্রিয়ঙ্কার গাড়ির চালকের সামান্য চোট রয়েছে।

প্রজাতন্ত্র দিবসের দিনে লালকেল্লা চত্বরে ট্র্যাক্টর উল্টে প্রাণ হারান কৃষক নবনীত সিং। তাঁর পরিবারের সঙ্গে দেখা করতেই এদিন রামপুর যাচ্ছিলেন প্রিয়ঙ্কা। মৃত কৃষক পরিবারকে ২ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা বলেছিলেন তিনি। এদিন সকাল বেলা রামপুর যাওয়ার পথেই দুর্ঘটনার মুখে পড়ে তাঁর কনভয়।

Image result for Vehicles Of Priyanka Gandhi's Cavalcade Hit Each Other, No Injuries Reported

সূত্রের খবর, প্রিয়ঙ্কার কনভয়ে ১৫টি গাড়ি ছিল। যার মধ্যে পরপর চারটি গাড়ির একে অপরের সঙ্গে ধাক্কা লাগে। রামপুরের পথে হাপুর বাইপাস এলাকা দিয়ে যাওয়ার সময় একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা দেয়। জানা গিয়েছে, বৃষ্টির কারণে রাস্তা ভিজে ছিল। তাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। গাড়িটি ধাক্কা খাওয়ার পরেই পিছনের তিনটি গাড়ি পরস্পরের সঙ্গে ধাক্কা খায়। দুমড় মুচড়ে যায় কয়েকটি গাড়ির সামনের অংশ। তার একটি গাড়িতে ছিলেন প্রিয়াঙ্কা। তবে তিনি নিরাপদেই আছেন বলে খবর।

কংগ্রেসের মিডিয়া সেলের মুখপাত্র লালন কুমার বলেছেন, কীভাবে এই দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। উচ্চপর্যায়ের তদন্তের দাবি করা হতে পারে।

You might also like