Latest News

হোটেলের বাথরুমে সিসিটিভি! ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেল মহিলাদের, গ্রেফতার ২

দ্য ওয়াল ব্যুরো: হোটেলের বাথরুমে লাগানো রয়েছে সিসিটিভি ক্যামেরা। সেখানে মহিলাদের আপত্তিকর ভিডিও তুলে তা দেখিয়ে ব্ল্যাকমেল করত হোটেলেরই দুই কর্মী। অবশেষে পুলিশের জালে ধরা পড়ল তারা।

ঘটনাটি ওড়িশার রাজধানী ভুবনেশ্বরের একটি হোটেলের। সম্প্রতি নয়াপল্লি থানায় এক মহিলা অভিযোগ করেন, আইআরসি গ্রামের আর্য রেসিডেন্সি নামে একটি হোটেলের বাথরুমে সিসিটিভি ক্যামেরা লাগানো রয়েছে। তিনি সেখানে কিছুদিন আগে নিজের জন্মদিন পালন করতে গিয়েছিলেন। তাঁর অনেক বান্ধবীও সেখানে ছিল। জন্মদিনের কয়েকদিন পরে তাঁর কাছে একটি ফোন আসে। ফোনের ওপার থেকে বলা হয় তাঁর ও তাঁর বান্ধবীদের কিছু আপত্তিকর ছবি তাদের কাছে আছে। টাকা না দিলে সেই ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়া হবে।

একথা শোনার পর ওই মহিলা গিয়ে থানায় অভিযোগ জানান। এই অভিযোগের পরে নয়াপল্লি থানার পুলিশ আর্য রেসিডেন্সি হোটেলের বাথরুমে গিয়ে সিসিটিভি উদ্ধার করে। হোটেলের কর্মীদের জিজ্ঞাসাবাদ করে দুই কর্মীকে গ্রেফতার করা হয়। জেরায় নিজেদের অপরাধের কথা স্বীকার করে তারা। জানা গিয়েছে, মহিলাদের ভিডিও তুলে তারপরে হোটেলের রেজিস্টার থেকে ফোন নম্বর বের করে তাঁদের ফোন করে ব্ল্যাকমেল করত তারা। এর আগেও অনেকে ভয়ে টাকা দিয়েছেন। কিন্তু এবারে ধরা পড়তে হল অভিযুক্তদের।

You might also like