Latest News

মেয়েকে কোচিং থেকে আনতে যাচ্ছিলেন, রাজস্থানে গ্যাং ওয়ারে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু ১ পথচারীর

দ্য ওয়াল ব্যুরো: রাজস্থানে (Rajasthan) কুখ্যাত গ্যাংস্টার দলের (gang war) লড়াইয়ে প্রাণ দিতে হল (murder) নিরীহ পথচারীকেও। রাজু ঠেঠ ও তার বিপক্ষ দলের গুলির লড়াইয়ে এক ব্যক্তিও নিহত হয়েছেন বলে খবর। প্রাণ গেছে রাজু ঠেঠেরও। আহত আরও অনেক।

সিকার শহরের পিপরালি রোডে শনিবার সকাল থেকেই ধুন্ধুমার বাঁধে। নিজের বাড়ির দরজার সামনেই বিপক্ষ গোষ্ঠীর গুলিতে নিহত হয় গ্যাংস্টার দলের মাথা রাজু ঠেঠ। ফেসবুকে বিবৃতি দিয়ে এই ঘটনার দায় নিয়েছে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের এক সদস্য। রাজুর বিরুদ্ধে একাধিক অপরাধের মামলা রয়েছে। এখন জামিনে জেলের বাইরে ছিল সে।

Man Taking Daughter For Coaching Killed In Firing At Rajasthan Gangster

জানা গেছে, এদিন সকাল সাড়ে ৯টা নাগাদ, নিজের বাড়ির বাইরে বেরিয়েছিল রাজু। তখনই বিপক্ষ গোষ্ঠীর দু’জন আততায়ী তাকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে। গুলি এফোঁড় ওফোঁড় করে দেয় রাজুকে। গুলি ছোড়াছুড়িতে প্রাণ যায় তারাচাঁদ কাডসাওয়ারা নামে এক ব্যক্তির।

পুলিশ জানিয়েছে, তারাচাঁদ তাঁর মেয়েকে টিউশনে নিয়ে যাচ্ছিল। সঙ্গে তার এক ভাইও ছিল। গুলি তারাচাঁদের বুক ফুঁড়ে বেরিয়ে যায়। তাঁর ভাইও আহত হয়েছেন।

অভিযুক্তদের ধরার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ। এই ঘটনার পরেই হরিয়ানা এবং ঝুনঝুনু সীমানা বন্ধ করে দেওয়া হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে সিকার জেলায় বন্‌ধ ডেকেছে ঠেঠের অনুগামীরা। পরিস্থিতি সামলাতে ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

মোবাইল ব্যবহারে নিষেধাজ্ঞা রাজ্যের সমস্ত মন্দিরে, নির্দেশ মাদ্রাজ হাইকোর্টের

You might also like