Latest News

স্ত্রীর ছবি নিয়ে কুরুচিকর মন্তব্য, ‘ওর জীবনসঙ্গী, প্রভু নই!’ পাল্টা ইরফান পাঠান

দ্য ওয়াল ব্যুরো: সম্প্রতি সোস্যাল মিডিয়ায় প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠানের সপরিবারে তোলা একটি ছবি পোস্ট  করেন তাঁর স্ত্রী সাবা। ইরফানের কাঁধে ছেলে ইমরান। পাশে সাবা। ছেলের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট হওয়া ছবিতে দেখা যাচ্ছে, সাবা মুখের কিছুটা অংশ আবছা করে রেখেছেন, হাতে মাস্ক। এতেই আপত্তি তুলে অনেকে বলছেন, কেন সাবার মুখ ঢাকা। ইরফান তাঁকে সোস্যাল মিডিয়ায় পুরো মুখ দেখানোর অনুমতি দেননি বলে অভিযোগ তাঁদের। তাঁর দিকে এভাবে অভিযোগের আঙুল  তুলে ‘ঘৃণাভরা’ মন্তব্যের  জন্য পাল্টা ইরফানও ক্ষুব্ধ। তিনি ট্যুইটারে লিখেছেন, আমি ওর জীবনসঙ্গী, মালিক নই। ছবিটা আমার ছেলের অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছে আমার রানি। ছবিটা ব্লার,  হালকা করা ওর পছন্দ। একই ছবি পোস্ট করে ইরফান লিখেছেন, জীবনটা ওর, পছন্দও ওর।

সোস্যাল মিডিয়ায় ক্রিকেট ছাড়াও নানা জ্বলন্ত ইস্যুতে খোলামেলা নিজের মতামত জানাতে দেখা যায় ইরফানকে। সম্প্রতি ইজরায়েল-প্যালেস্তাইন সংঘাত ইস্যুতে দুপক্ষের রক্তপাত, মৃত্যুর পর প্যালেস্তিনীয়দের পক্ষ নেওয়ায় ইরফানকে আক্রমণ করেছিলেন কঙ্গনা রানাউত। ‘ঘৃণা’ ছড়ানোয় বলিউড অভিনেত্রীর সমালোচনা করে ইরফান জানান, তিনি মানবিকতাকে সমর্থন করেছেন ট্যুইটে।

২০২০র জানুয়ারিতে সব ধরনের ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরও ধারাভাষ্যকার, বিশেষজ্ঞ হিসাবে খেলার জগতের সঙ্গে যোগাযোগ রয়েছে প্রাক্তন অলরাউন্ডারের।  ভারতের হয়ে ২৯টি টেস্ট, ১২০টি একদিনের ম্যাচ, ২৪টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন তিনি। শেষবার ২০১২-য় দক্ষিণ আফ্রিকায় ভারতের হয়ে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি ২০ ম্যাচে দেখা যায় তাঁকে।

You might also like