Latest News

মামলা না তোলায় হুমকি, গুলি করে ধর্ষিতার স্বামীকে খুন! ভয়াবহ ঘটনা দিল্লিতে

দ্য ওয়াল ব্যুরো: ধর্ষণের (rape) পরও রেহাই নেই। অভিযোগ, ধর্ষিতার স্বামীকে গুলি করে খুন করেছে (shot dead) অভিযুক্তরা।  তিনি মামলা (case) না তোলায় স্বামীকে (husband) হারিয়ে মূল্য চোকাতে হল ধর্ষিতাকে। তাঁর অভিযোগের ভিত্তিতে চার অজ্ঞাতপরিচিত ব্যক্তির বিরুদ্ধে খুনের মামলা দায়ের করেছে দিল্লি পুলিশ (delhi police)।

উত্তরপূর্ব দিল্লিতে ধর্ষিতা, তাঁর স্বামীর বাড়ির বাইরেই ঘটনাটি ঘটেছে। ৩৫ বছরের লোকটিকে গুলি করে মেরেছে কয়েকজন। ধর্ষিতার দাবি, ৬ মাস আগে গাজিয়াবাদে যে চারজন তাঁকে ধর্ষণ করেছিল, তারাই তাঁর স্বামীকে মেরে ফেলল। ভয়াবহ ঘটনাটি দিল্লির আইনশৃঙ্খলার হাল নিয়ে ফের প্রশ্ন তুলে দিল।

গুড্ডু,মেরাজ, ভাসি, তমজিত্-এই চারজনের নামে ৬ মাস আগে হোলির সময় গাজিয়াবাদে তাঁকে ধর্ষণের মামলা দায়ের করেছিলেন মহিলা। একজন গ্রেফতার হয়। মাসতিনেক আগে পরিবারটি লোনি থেকে দিল্লি  চলে আসে বলে জানিয়েছে পুলিশ। মহিলার দাবি, অভিযুক্তরা তাঁকে মামলা তুলে নিতে লাগাতার চাপ দিতে থাকে, ভয় দেখায়। তিনি রাজি না হওয়ায় তাঁর স্বামীকে প্রাণে মেরে ফেলতে হামলাকারীদের তাঁদের বাড়িতে পাঠায়।
ধর্ষিতার স্বামীকে হাসপাতালে নিয়ে যাওয়ার পর মৃত ঘোষণা করা হয়।

ডিসিপি (উত্তরপূর্ব) সঞ্জয় সাঁই সংবাদমাধ্যমকে বলেছেন, আমরা তদন্ত করছি। দুজন অজ্ঞাতপরিচয় ব্যক্তি গভীর রাতে ওই দম্পতির বাড়ি গিয়ে ডাকাডাকি করে। লোকটি বেরিয়ে আসতেই গুলি চালায় তারা। লোকটির স্ত্রী জানিয়েছেন, তাঁকে ধর্ষণ করা হয়েছিল।  লোনিতে মামলা করা হয়েছে। তিনি ও তাঁর স্বামীকে ধর্ষণকারীরা খুনের হুমকি দিচ্ছিল, তারাই এই হত্যাকাণ্ডে জড়িত থাকতে পারে।

 

 

You might also like