Latest News

ডেক্সট্রোদিবস: বছরটা দারুণ কাটুক, ডাক্তারের সাধ পূরণ করে জন্মদিনে শুভেচ্ছা মোদীর

দ্য ওয়াল ব্যুরো: সাধ হয়েছিল, জন্মদিনে যদি স্বয়ং প্রধানমন্ত্রী তাঁকে শুভেচ্ছা জানান। এক মহিলা ডাক্তারের সেই বাসনা পূরণ করলেন নরেন্দ্র মোদী।  ট্যুইটারে ওই ডাক্তার ‘ডেক্সট্রোকার্ডিয়াক ওয়ান’ ইউজারনেম ব্যবহার করেন। প্রধানমন্ত্রী তাঁর ট্যুইটার হ্যান্ডল ফলো করেন, এমন একজনকে ওই মহিলা ডাক্তার আবেদন করেন, তিনি যেন প্রধানমন্ত্রীকে বলেন জন্মদিনে তাঁকে আশীর্বাদ করতে।

মোদী তাঁর  পোস্টে ডেক্সট্রোকার্ডিয়াক ওয়ানের ট্যুইট উদ্ধৃত করে লেখেন, শুভ জন্মদিন বা আপনি যেভাবে এটাকে বর্ণনা করলেন ডেক্সট্রোদিবস বলে। বছরটা দারুণ কাটুক।

ডেক্সট্রোকার্ডিয়াক ওয়ানকে প্রথম জন্মদিনের শুভেচ্ছা জানান ‘দি ফ্রাসট্রেটেড ইন্ডিয়ান’ ওয়েবসাইটের প্রতিষ্ঠাতা।  তিনি তাঁর জন্মদিন উপলক্ষ্যে ডেক্সট্রোদিবস শব্দটা ব্যবহার করেন। পাল্টা ডেক্সট্রোকার্ডিয়াক ওয়ান লেখেন, ধন্যবাদ অজিত। ডেক্সট্রোদিবসে অনুগ্রহ করে প্রধানমন্ত্রীকে বলো না আমায় উইশ করতে। তোমরা তো পরস্পরকে ফলো করো। এই ট্যুইট প্রধানমন্ত্রীর দ্রুত নজরে পড়ে। তিনিও   ডেক্সট্রোদিবস শব্দটা ব্যবহার করে ওই ডাক্তারকে অভিনন্দন জানান।

প্রধানমন্ত্রীর শুভেচ্ছাবার্তায় আপ্লুত ডেক্সট্রোকার্ডিয়াক ওয়ান তাঁকে ধন্যবাদ দিয়ে লেখেন, আমি সবচেয়ে সৌভাগ্যবান জীবিত মানুষ! প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ট্যুইটটি ১৫৮৪ বার রিট্যুইট হয়েছে, লাইক পড়েছে ১১ হাজারের বেশি।

যিনি মহিলা ডাক্তারকে প্রথম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন, তিনি আবার ট্যুইট করেন, আপনাকে অনেক অনেক ধন্যবাদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিনীত, সম্মানিত, সুখী।

You might also like