Latest News

Bengali Nurse Raped: বাঙালি নার্সকে গণধর্ষণ, গ্রেফতার দিল্লির চার সাঁতারু

দ্য ওয়াল ব্যুরো: বেঙ্গালুরুতে চাকরি করতে গিয়েছিলেন। গণধর্ষণের (Bengali Nurse Raped) শিকার হতে হল পশ্চিমবঙ্গের এক নার্সকে। পুলিশ জানিয়েছে, দিল্লি থেকে আসা চার সাঁতারু নির্যাতন চালিয়েছে তাঁর ওপর। মেয়েটিকে হাসপাতালে ভর্তি করে স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে।

নার্সিং ট্রেনিং নিয়েছিলেন এ রাজ্যেই। বেঙ্গালুরুতে একটি বেসরকারি নার্সিংহোমে চাকরি করতেন নির্যাতিতা (Bengali Nurse Raped)। অভিযুক্তদের মধ্যে একজন ছিল তাঁর পূর্ব পরিচিত। পুলিশ জানিয়েছে, ডেটিং অ্যাপের মাধ্যমে আলাপ হয়েছিল। অভিযুক্ত চারজনই সাঁতারু। নাম রজত, শিবারন, দেব সারোই এবং যোগেশ কুমার। তাঁরা দিল্লির বাসিন্দা। সাঁতারের প্রশিক্ষণ শিবিরে যোগ দিতে তারা বেঙ্গালুরুতে এসেছিল।

Petrol, Diesel Price: পেট্রল-ডিজেলের দাম আবারও বাড়ল, এই নিয়ে দশ দিনে ন’বার

ঘটনা গত অক্টোবরের ২৪ তারিখের। পুলিশ জানিয়েছে, রজত নামে ছেলেটির সঙ্গে নির্যাতিতার আলাপ ছিল। সেই নিজের ফ্ল্যাটে রাতের খাওয়ার নিমন্ত্রণ করে নির্যাতিতাকে। ফ্ল্যাটে সে সময় আরও তিন জনও ছিল। মেয়েটির আসার পরেই তাঁর ওপর দফায় দফায় নির্যাতন চালায় চার জন। পরের দিনে নির্যাতিতাকে উদ্ধার করে তাঁর এক বন্ধু। সেদিনই অভিযোগ দায়ের করা হয় স্থানীয় সঞ্জয়নগর থানায়। শেষপর্যন্ত বেঙ্গালুরু শহরের বিভিন্ন জায়গায় থেকে অভিযুক্ত চার জনকে গ্রেফতার করে পুলিশ (Bengali Nurse Raped)।

ডেপুটি কমিশনার (উত্তর) বিনায়ক পাতিল জানিয়েছেন, অভিযুক্তেরা রাজ্য স্তরের না জাতীয় স্তরের সাঁতারু তার খোঁজ চলছে। বেঙ্গালুরুর সদাশিবনগর ও বাসাভানাগুড়ির সুইমিং পুলে তাঁরা বহুবার গিয়েছিলেন। সেখানেও লোকজনের সঙ্গে কথা বলা হচ্ছে। অভিযুক্তদের হেফাজতে নেওয়া হয়েছে।

You might also like