Latest News

এনসিবি কর্তা-বিজেপি ফোনালাপ! আরিয়ানের সঙ্গে আটক ৩ জনকে মুক্তি, দাবি মহারাষ্ট্রের মন্ত্রীর

দ্য ওয়াল ব্যুরো: শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের (aryan khan) গ্রেফতারির ব্যাপারে চাঞ্চল্যকর দাবি মহারাষ্ট্রের মন্ত্রী তথা জোট সরকারের শরিক এনসিপির (ncp) মুখপাত্র নবাব মালিকের (nawab malik)। মাদক  মামলায় (drug case) গোয়াগামী ক্রুজ থেকে আরিয়ান সহ ১১ জনকে আটক করলেও কয়েক ঘন্টা বাদেই বিজেপি (bjp leaders) নেতা মোহিত ভারতীয়ার শ্যালক সহ তাদের তিনজনকে ছেড়ে দেয় নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি), বলেছেন মালিক। বিজেপি নেতার সেই শ্যালকের নাম ঋষভ সচদেব। শাহরুখ পুত্রকে যারা সেই ক্রুজ পার্টিতে নিয়ে এসেছিল, সেই প্রতীক গাব্বা ও আমির ফার্নিচারওয়ালাকেও আটক করার দু ঘন্টার মাথায় ঋষভের সঙ্গে ছেড়ে দেওয়া হয় বলে জানিয়েছেন মালিক। এ ব্যাপারে বিজেপি নেতাদের সঙ্গে এনসিবি প্রধান (ncb chief) সমীর ওয়াংখেড়ের কথাবার্তা হয়ে থাকতে পারে বলে দাবি করেছেন মালিক। প্রতীক, আমিরের নাম আদালতের শুনানিতে উঠেছে বলেও জানান তিনি।

 

ভারতীয়া অবশ্য মালিকের অভিযোগের প্রতিক্রিয়া দিতে চাননি।

ওয়াংখেড়ের সঙ্গে ওই তিনজনের কথাবার্তার কল রেকর্ড পরীক্ষার দাবি করেছেন মালিক। বলেছেন,ঋষভ সচদেবের বাবা, কাকা এনসিবি অফিসে এসেছিলেন, তখন তাঁদের ফোনে দিল্লি, মুম্বইয়ের বিজেপি নেতাদের সঙ্গে ওয়াংখেড়ের কথাবার্তা হয়। ওঁদের ফোনগুলি কেন বাজেয়াপ্ত করা হয়নি, প্রশ্ন মালিকের।

ক্রুজ থেকে ১১ জনকে আটক করা হয় বলে মুম্বই পুলিশকেও জানানো হয়েছিল, বলেন মালিক। ক্রুজে এনসিবির অভিযানকে ভুয়ো, বলিউডের চলচ্চিত্র শিল্প মহস মহারাষ্ট্র সরকারকে হেয় করার চক্রান্ত বলেও অভিযোগ করেন তিনি।

এনসিবির দাবি, সূত্র মারফত পাওয়া পাকা খবরের ভিত্তিতে তারা ক্রুজে তল্লাসি অভিযান চালায়। খবর ছিল, কর্ডেলিয়া ক্রুজে পার্টিতে মাদক সেবন হবে, হাজির থাকবেন বলিউডের কোনও বিরাট তারকার ছেলে। এনসিবির জোনাল ডিরেক্টর ওয়াংখেড়ের নেতৃত্বে যাত্রীর ছদ্মবেশে ক্রুজে অভিযান চলে গত শনিবার। নিষিদ্ধ মাদকও উদ্ধার হয়। আরিয়ান সহ মোট ১৮ জন গ্রেফতার হন।

 

You might also like