Latest News

ট্রেন ও প্ল্যাটফর্মের মাঝে আটকে, পা পিছলে মর্মান্তিক দুর্ঘটনা, মৃত্যু হল সেই ছাত্রীর

দ্য ওয়াল ব্যুরো: ট্রেন থেকে নামতে গিয়ে পা পিছলে যায়। প্ল্যাটফর্ম ও ট্রেনের মাঝে আটকে যায় শরীর।  অনেক চেষ্টার পরেও তাকে বাঁচাতে পারলেন না চিকিৎসকরা। দুর্ঘটনার এক দিন পর হাসপাতালে মৃত্যু হল সেই ছাত্রীর।

ঘটনাটি ঘটেছে বিশাখাপত্তনমের দুভাদা স্টেশনে। ট্রেন থেকে নামার সময় পা পিছলে পড়ে যায় ওই ছাত্রী। আটকে পড়ে প্ল্যাটফর্ম ও ট্রেনের মাঝখানে। তাৎক্ষণিকভাবে ট্রেন আটকে উদ্ধার করা হয় পড়ুয়াকে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গুন্টুর-রায়ঘড়া প্যাসেঞ্জার থেকে বিশাখাপত্তনমের দুভাদা স্টেশনে নামছিল শশীকলা নামে ওই ছাত্রী। নামার সময় হঠাৎই তার পা পিছলে যায়। ট্রেন ও স্টেশনের মাঝখানে আটকে পড়ে সে। এরপর উদ্ধারের জন্য চিৎকার করতে থাকে ওই কলেজ ছাত্রী। তাকে পড়ে যেতে দেখে আতঙ্কে চিৎকার করে ওঠেন স্টেশনে দাঁড়িয়ে থাকা যাত্রীরা। প্ল্যাটফর্মে নিরাপত্তার দায়িত্বে থাকা রেলরক্ষী বাহিনীর আধিকারিকরা সঙ্গে সঙ্গে ছুটে আসেন। থামিয়ে দেওয়া হয় ট্রেন।

পড়ুয়াকে উদ্ধার করতে রেলকর্মীদের পাশাপাশি হাত লাগান যাত্রীদের একাংশ। প্ল্যাটফর্মের একাংশ ভেঙে প্রায় দেড় ঘণ্টা পরে ছাত্রীটিকে উদ্ধার করা হয়। স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। কিন্তু বুধবার থেকেই হাসপাতালের আইসিইউ-তে চিকিৎসাধীন ছিল ওই ছাত্রী। তার আঘাত অত্যন্ত গুরুতর ছিল। অনেক চেষ্টাতেও বাঁচানো সম্ভব হয়নি তাকে।

You might also like