Latest News

নূপুর শর্মার সমর্থনে পোস্ট, মহারাষ্ট্রের রসায়নবিদকে কুপিয়ে খুনের ঘটনায় মূল অভিযুক্ত গ্রেফতার

দ্য ওয়াল ব্যুরো: উদয়পুরের দর্জির বিজেপির সাসপেন্ডেড জাতীয় মুখপাত্র নূপুর শর্মার হয়ে নেটমাধ্যমে পোস্ট করেছিলেন মহারাষ্ট্রের অমরাবতীর রসায়নবিদ প্রহ্লাদ কোলহে (Amravati Chemist Murder)। তাঁরও পরিণতি হয়েছিল সেই দর্জির মতোই। নৃশংসভাবে কুপিয়ে খুন করেছিল আততায়ীরা। সেই ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। অভিযুক্ত  শেখ ইরফান শেখ রহিমকে গ্রেফতার করা হয়েছে বলে খবর। এই নিয়ে মোট ৭ জনকে গ্রেফতার করল পুলিশ।

তদন্তকারীরা জানতে পেরেছেন, নিহত উমেশ প্রহ্লাদরাও (Amravati Chemist Murder) কোলহে হোয়াটসঅ্যাপ মারফত নূপুর শর্মার বিতর্কিত মন্তব্য প্রচার করেছিলেন এবং সমর্থন করেছিলেন। সে কারণেই তাঁকে হত্যা করা হয়। এই ঘটনায় এনআইএ তদন্তের নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক।

পুলিশ জানিয়েছে, সিসি টিভি ফুটেজে দেখা গেছে, দোকান থেকে বাড়ি যাওয়ার সময় আততায়ীরা ৫৪ বছর বয়সী উমেশ কোলহকে গলা কেটে হত্যা করে। ওই নৃশংস হত্যার (Amravati Chemist Murder) ঘটনায় মূলচক্রী ইরফান শেখ রহিম (৩৫)। তাছাড়া ধৃতদের মধ্যে রয়েছে শাহরুখ পাঠান, আব্দুল তৌফিক, সোহেব খান, আতিব রশিদ, ইউসুফ খান বাহাদুর। শনিবার রাতে নাগপুর থেকে গ্রেফতার করা হয়েছে ইরফানকে। শুক্রবার রাতে অমরাবতী থেকে ধরা হয় ইউসুফকে। এই ইউসুখ খান বাহাদুর পেশায় পশু চিকিৎসক।

উদয়পুরের ‘খুনিদের’ মারধর আদালত চত্বরে, এলোপাথাড়ি কিল-চড়-ঘুষি, উঠল পাক বিরোধী স্লোগানও

অমরাবতী শহরের ডেপুটি পুলিশ কমিশনার বিক্রমশালী বলেন, এই খুনের পিছনে নূপুর শর্মার মন্তব্যকে সমর্থন করাই একমাত্র কারণ বলে তদন্তে উঠে এসেছে। ধৃত পশু চিকিৎসক একটা পোস্ট করেছিলেন। সেখানে তিনি কোলহের বিরুদ্ধে মন্তব্য করেন এবং কোলহে যে নুপুর শর্মার মন্তব্যের প্রচার চালাচ্ছে সে কথাও ওই পশু চিকিৎসক হোয়াটসঅ্যাপ গ্রুপে লিখেছিলেন বলে তদন্তে পুলিশ জানতে পেরেছে। তদন্তকারীরা মনে করছেন ওই পশু চিকিৎসকের কাছ থেকে তথ্য পাওয়ার পরই অভিযুক্তরা কোলহেকে খুনের ষড়যন্ত্র করে। ইউসুফকে আগেই গ্রেফতার করে আদালতে তোলা হয়েছিল। তাকে ৪ তারিখ অবধি পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক।

You might also like