Latest News

রাজস্থানে ভয়াবহ পথ দুর্ঘটনা, ট্রাকের ধাক্কায় দুমড়ে গেল গাড়ি, প্রাণ গেল ৬ তীর্থযাত্রীর

দ্য ওয়াল ব্যুরো: জয়সলমীরের (Rajasthan) রামদেবরা থেকে ফেরার পথে একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে গাড়ির। দুমড়ে যায় গাড়ির সামনের অংশ। প্রাণ যায় ৬ জন তীর্থযাত্রীর। শুক্রবার গভীর রাতে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে রাজস্থানের পালি জেলায়।

সামারপুর থানার (Rajasthan) ইনচার্জ রামেশ্বর ভাটি জানিয়েছেন, প্রচণ্ড গতিতে ছুটছিল সেই ট্রাক। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িতে ধাক্কা মারে। ঘাতক ট্রাকটিকে খোঁজা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, রামদেবরা (Rajasthan) থেকে ফেরার সময় রাত হয়ে গেছিল। বাবা রামদেবের আশ্রম থেকে ফিরছিলেন কয়েকজন তীর্থযাত্রী। মন্দির দর্শনে যাওয়ার কথা ছিল তাঁদের। সুমেরপুর এলাকায় রাস্তায় উল্টো দিক থেকে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িতে ধাক্কা মারে। উল্টে যায় গাড়ি। তীর্থযাত্রীদের আর্তনাদ ছুটে স্থানীয়রা ছুটে আসেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এবং অ্যাম্বুলেন্স পৌঁছয় ৷ ঘটনায় ৬ জনের প্রাণ গেছে বলে খবর। জখম আরও ২০ জন। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উথাল পাথাল সমুদ্রে রুদ্ধশ্বাস ৪ ঘণ্টা! ট্রলারডুবির পর বেঁচে ফিরলেন ১৩ মৎস্যজীবী

ঘটনায় শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইটারে তিনি লেখেন, “রাজস্থানের পালিতে মর্মান্তিক পথদুর্ঘটনা ঘটেছে ৷ শোকগ্রস্ত পরিবারের প্রতি আমার সমবেদনা রইল ৷ আহতরা খুব দ্রুত সুস্থ হয়ে উঠুন, এই কামনা করি ৷”

You might also like