Latest News

Nadia: নদিয়ায় নাবালিকা ধর্ষণে অভিযুক্ত তৃণমূল নেতার ছেলে! রাতারাতি দাহও হয়েছে দেহ

দ্য ওয়াল ব্যুরো: তৃণমূল নেতার ছেলের বিরুদ্ধে বড় অভিযোগ (Nadia)। এক নাবালিকাকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। ওই নাবালিকার মৃত্যু হলে রাতারাতি দেহ জ্বালিয়ে দেওয়া হয়েছে বলেও অভিযোগ।

ঘটনাটি ঘটেছে নদিয়ার হাঁসখালিতে (Nadia)। জন্মদিনের পার্টিতে ডেকে ওই নাবালিকাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। এরপর অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয় নির্যাতিতার। মৃত্যুর পরপরই দেহ সৎকার করে ফেলা হয় বলে অভিযোগ উঠেছে।

আরও পড়ুন: ইউজিসি-র টুইটার অ্যাকাউন্টও হ্যাক! ২ দিনে তিন সরকারি হ্যান্ডেলে হ্যাকারদের দৌরাত্ম্য

স্থানীয় সূত্রে খবর, গত সোমবার গোটা ঘটনা ঘটেছে। তারপর এতদিন সব ধামাচাপা পড়ে ছিল। প্রকাশ্যে আসতেই তোলপাড় শুরু হয়েছে এলাকায়। অভিযুক্তের নাম ব্রজগোপাল গোয়ালা। তার বাবা সমর গোয়ালা হাঁসখালি ১ নম্বর পঞ্চায়েতের সদস্য।

ঠিক কী ঘটেছিল?

জানা যাচ্ছে সোমবার ব্রজগোপালের জন্মদিন ছিল, তার পার্টিতে আমন্ত্রিত হয়েছিল ওই নাবালিকাও। বগুলা থেকে সে ব্রজগোপালের বাড়ি গিয়েছিল। পরিবারের অভিযোগ সেই রাতে অসুস্থ অবস্থায় মেয়েকে বাড়িতে দিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যেতে নিষেধও করা হয় বলে অভিযোগ। বরং ব্রজগোপালের বাড়ির লোকজন স্থানীয় ‘হাতুড়ে ডাক্তার’-এর কাছে মেয়েকে নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছিলেন বলে জানিয়েছেন নির্যাতিতার পরিবারের সদস্যরা।

সেই রাতেই মৃত্যু হয় নাবালিকার। এরপরের অভিযোগ আরও বিস্ফোরক। নাবালিকার মৃত্যুর পর জোর করে দেহ দাহ করে দেওয়া হয়েছে বলে জানিয়েছে তার পরিবার। ঘটনা সামনে আসতে ব্যাপক শোরগোল শুরু হয়েছে হাঁসখালিতে।

You might also like