Latest News

ক্যান্সারে আক্রান্ত বাড়ির একমাত্র রোজগেরে বাবা, নদিয়ায় দুশ্চিন্তায় আত্মঘাতী মা-ছেলে

দ্য ওয়াল ব্যুরো: ক্যান্সারে (Cancer) আক্রান্ত বাড়ির কর্তা। বছর দশেক আগে অবসর নিলেও বর্তমানে তাঁর পেনশনের উপর ভরসা করেই চলে সংসার। চিকিৎসায় জলের মতো টাকা বেরিয়ে যাচ্ছে, সংসার কীভাবে চলবে? দুশ্চিন্তায় আত্মহত্যা (suicide) করলেন নদিয়ার (Nadia) কল্যানীর বাসিন্দা ৭০ বছরের বিশ্বনাথ মণ্ডলের স্ত্রী ও পুত্র (mother and son)।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে কল্যাণী বি-ব্লকের ১০/১ নম্বর বাড়িতে। এদিন সকালে ব্যাঙ্কের কাজে সকাল দশটা নাগাদ বাইরে গিয়েছিলেন বিশ্বনাথবাবু। ফিরে এসে বাড়ির বারান্দায় তিনি স্ত্রী মঞ্জু মণ্ডল ও ছেলে শুভদীপের ঝুলন্ত মৃতদেহ দেখতে পান। তাঁর চেঁচামেচি তো এসে হাজির হয় প্রতিবেশীরা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে কল্যাণী থানার পুলিশ। দুটি দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, সম্প্রতি ক্যান্সার ধরা পড়েছিল বিশ্বনাথ বাবুর। আগে তিনি কল্যাণীর একটি বেসরকারি সংস্থায় চাকরি করতেন। বছর দশেক আগে অবসর নেন তিনি। দম্পতির ছেলে ৩৪ বছর বয়সি শুভদীপ বিশেষ কোনও কাজকর্ম করত না বলে জানা গেছে। ফলে বিশ্বনাথবাবুর পেনশনের উপরে নির্ভরশীল ছিল পুরো সংসার। হঠাতই তাঁর ক্যান্সার ধরা পড়ার খবরে দিশেহারা হয়ে পড়ে পুরো পরিবারটি। চিকিৎসার কারণে ক্রমশ খরচ বাড়ছিল। কীভাবে সংসার চলবে, তা নিয়ে আশঙ্কা করতে করতেই এমন হঠকারী সিদ্ধান্ত নিয়েছেন মঞ্জুদেবী ও শুভদীপ, প্রাথমিক তদন্তে এমনটাই অনুমান পুলিশের।

স্ত্রী ও পুত্রের আত্মহত্যা ধাক্কায় শোকস্তব্ধ হয়ে পড়েছেন বৃদ্ধ বিশ্বনাথবাবু। ঘটনায় শোকের ছায়া নেমেছে এলাকায়।

নার্সারির পড়ুয়াকে স্কুল-বাসে ধর্ষণ, অভিযুক্ত চালকের বাড়ি গুঁড়িয়ে দিল মধ্যপ্রদেশ প্রশাসন

You might also like