Latest News

নবদ্বীপের তৃণমূল কাউন্সিলরের উপর আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা, তিন দুষ্কৃতী পাকড়াও

দ্য ওয়াল ব্যুরো: নবদ্বীপে (Nadia) তৃণমূল কাউন্সিলরের উপর আগেয়াস্ত্র নিয়ে হামলার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। রবিবার রাতে নবদ্বীপের ২২ নম্বর ওয়ার্ডের তৃণমুল কাউন্সিলর গোষ্ট ভট্টাচার্যের উপর আগেয়াস্ত্র নিয়ে একদল দুষ্কৃতী হামলা চালায় বলে অভিযোগ। এরা সবাই বিজেপি আশ্রিত বলে তৃণমূলের অভিযোগ।

জানা যায়, গত কয়েকদিন ধরেই ২২ নম্বর ওয়ার্ডের তৃণমুল কাউন্সিলরের পার্টি অফিসের সামনে ঘোরাফেরা করতে দেখা যাচ্ছিল অন্য এলাকার কয়েকজন যুবককে। এদিন রাত ১১ টা নাগাদ পার্টি অফিস বন্ধ করে বাড়ি ফিরছিলেন গোষ্ঠবাবু। তখনই তাঁর উপর চড়াও হয় কয়েকজন দুষ্কৃতী। পরে জানা যায় তারা সকলেই বিজেপি আশ্রিত।

গোষ্ঠবাবুর চিৎকারে ছুটে আসেন আশেপাশের লোকজন। দুষ্কৃতীদের কয়েকজনকে ধরে ফেলেন তারা। তখনই তাদের হাত থেকে ড্রেনে পরে যায় আগ্নেয়াস্ত্রটি। পরে নবদ্বীপ থানার পুলিশ এসে ড্রেন থেকে আগেয়াস্ত্রটি উদ্ধার করে। পুলিশ জানিয়েছে, হামলাকারীরা মোট সাতজন ছিল। ৪ জন পালিয়ে গেলেও ৩ জনকে পাকড়াও করা করা হয়। দুটি বাইক উদ্ধার হয়েছে। ঘটনার সঙ্গে বিজেপি যোগ অবশ্য উড়িয়ে দিয়েছেন বিজেপি রাজ্য কৃষাণ মোর্চার সহ সভাপতি আশিস পাল ও নবদ্বীপ জোনের কো-কনভেনর সুরজিৎ বিশ্বাস।

গত বুধবার ভোরে হাঁটতে বেরিয়ে দুষ্কৃতীদের গুলিতে খুন হযেছিলেন এক মহিলা। ঘাড়ের কাছে গুলি লেগেছিল তাঁর। খুব কাছ থেকে তাঁকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল দুষ্কৃতীরা। নবদ্বীপ বাসস্টান্ডের কাছে একটি কারখানার পাশে ড্রেনের সামনে থেকে উদ্ধার হয়েছিল দেহ। সাতদিনের মধ্যে এবার দুষ্কৃতীদের হামলার নিশানা হলেন কাউন্সিলর। এই পরিস্থিতিতে নিরাপত্তা নিয়ে চিন্তার ভাঁজ নবদ্বীপবাসীর কপালে।

শান্তিনিকেতন গণধর্ষণ কাণ্ডে স্কেচ দেখে গ্রেফতার আরও দুই, মূল অভিযুক্ত ফেরার

You might also like