Latest News

মুখ্যমন্ত্রী জেলা সফর থেকে ফিরতেই নবান্নের ঝাঁকুনি, ১১ বছরের প্রকল্পের স্টেটাস রিপোর্ট চাইলেন মুখ্যসচিব

দ্য ওয়াল ব্যুরো: বাঁকুড়া ও পুরুলিয়া সফর সেরে বুধবার কলকাতায় ফিরেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তারপর বৃহস্পতিবার একদিকে যেমন প্রশাসনে বড় রদবদল করেছে নবান্ন (Nabanna), ঠিক তেমনই গত ১১ বছরে মমতা বন্দ্যোপাধ্যায় যে যে প্রকল্পের শিলান্যাস করেছিলেন তার বর্তমান স্টেটাস রিপোর্ট জেলাগুলির কাছে চেয়ে পাঠালেন মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী।

সেইসঙ্গে মুখ্যমন্ত্রীর সচিবালয়ের গ্রিভান্স সেলে আসা অভিযোগের নিষ্পত্তির হার কী তাও জানাতে বলা হয়েছে জেলাগুলিকে। পাশাপাশি বিভিন্ন দফতরের কাজের সুফল উপভোক্তাদের কাছে পৌঁছে দেওয়ার জন্য বাংলা সহায়তা কেন্দ্রগুলোকে আরও বেশি কার্যকর ও জনপ্রিয় করে তুলতে হবে বলে নির্দেশ দেওয়া হয়েছে।

পুরুলিয়া ও বাঁকুড়ার প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী তথ্য নিয়ে বুঝিয়ে দিয়েছিলেন, কী কাজ হয়েছে কী হয়নি। এও বলেছিলেন, ওয়ার্ক ইন প্রোগ্রেস বলে বহু প্রকল্প ফেলে রাখা হয়েছে। তা ছাড়া মুখ্যমন্ত্রী এও বলেছিলেন, নবান্নে যে অভিযোগ আসছে তা নিয়ে ব্যবস্থা নিতে বললেও জেলাগুলি মাস কাবার করে দিচ্ছেন। এবার সেই গোড়ার গলদেই ভ্যাকসিন প্রয়োগ করতে চাইল নবান্ন (Nabanna)।

বিহারে জাতি গণনায় সায় এবার মন্ত্রিসভার, রিপোর্ট ফেব্রুয়ারিতে, নির্দেশ নীতীশের

You might also like