Latest News

লুকিয়ে লুকিয়ে ছাত্রীদের স্নান দেখত ছেলেরা! অভিভাবকদের ডাকতেই হেডস্যারকে বেধড়ক মার

দ্য ওয়াল ব্যুরো: মাদ্রাসার হোস্টেলে লুকিয়ে লুকিয়ে ছাত্রীদের স্নান দেখত ছাত্ররা। এ কথা জানাজানি হতেই তাদের অভিভাবকদের ডেকে পাঠান হয়। কিন্তু অভিযোগ শুনে নিজেদের সন্তানকে শায়েস্তা করার বদলে প্রধান শিক্ষককেই উল্টে মারধর করলেন সেই অভিভাবকরা। এমনই চাঞ্চল্যকর অভিযোগে উত্তেজনা ছড়িয়েছে মুর্শিদাবাদের (Murshidabad) হরিহরপাড়ার পদ্মনাভপুর হাই মাদ্রাসা স্কুলে (school)।

জানা গেছে, পদ্মনাভপুর হয় মাদ্রাসা স্কুলের হোস্টেলে যে সমস্ত ছাত্রীরা থাকেন, তাদের স্নানের সময় কিংবা জামাকাপড় বদলানোর সময় ওই স্কুলের ছাত্ররাই জানালা দিয়ে উঁকি ঝুঁকি মারে। এই বিষয়টি স্কুলের প্রধান শিক্ষক মাইনুল ইসলামকে জানায় ছাত্রীরা। ঘটনার জেরে রীতিমত আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছে হোস্টেলের ছাত্রীরা।

সরকারি হাসপাতালে চিকিৎসায় গাফিলতির অভিযোগ তৃণমূল কাউন্সিলরের! ময়নাগুড়িতে উত্তেজনা

অবশেষে মঙ্গলবার ছাত্রীদের অভিযোগের ভিত্তিতে ওই পড়ুয়াদের বাবা-মা’দের স্কুলে ডেকে বোঝানোর সময় হঠাৎই তাঁরা চড়াও হয়ে প্রধান শিক্ষককে বেধড়কভাবে মারধর করতে শুরু করে। এই ঘটনা দেখে অন্যান্য শিক্ষক শিক্ষিকারা ছুটে এসে প্রধান শিক্ষককে উদ্ধার করেন।

ঘটনার খবর দেওয়া হয় বিডিওকে এবং স্থানীয় থানায়। পরে স্কুলে পুলিশ ও বিডিও এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। হেডমাস্টারকে উদ্ধার করে হরিহরপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। সেখান থেকে ফিরে থানায় লিখিত অভিযোগ জানান প্রধান শিক্ষক মাইনুল ইসলাম।

You might also like