Latest News

Murshidabad: রং নাম্বারের সূত্র ধরে তৃতীয় বিয়ে, যুবকের অস্বাভাবিক মৃত্যুতে সেই স্ত্রীকেই আটক করল পুলিশ

দ্য ওয়াল ব্যুরো: মাত্র ২৭ বছরেই তিনটে বিয়ে করে ফেলেছিলেন। প্রথম স্ত্রীর সঙ্গে একটি ১০ বছরের ছেলেও আছে আওয়াল আলির। মঙ্গলবার সকালে তার‌ই ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হল মুর্শিদাবাদের (Murshidabad) ডোমকলে। বাড়ি থেকে অল্প দূরের এক কলাবাগানে। খুনের অভিযোগে তার তৃতীয় স্ত্রীকে আটক করেছে পুলিশ।

প্রথম দুই স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর রং নাম্বারে ফোনের সূত্র ধরে আওয়াল আলির পরিচয় হয় সাকিনার সঙ্গে। এরপর থেকে তাদের মধ্যে ফোনে নিয়মিত কথা হতো। ধীরে ধীরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওই যুবকের বাড়ি ডোমকলের পাররঘুনাথপুরে। সাকিনার বাড়ি ডোমকলের‌ই ফকিরাবাদ কুমড়োদহে। মৃত যুবকের পরিবারের দাবি, সম্পর্ক গভীর হলে ওই তরুণী দেখা করতে বলে। দেখা করার পর একপ্রকার জোর করেই তাঁদের বিয়ে দিয়ে দেওয়া হয়।

বছর দুই আগে আওয়াল ও সাকিনার মধ্যে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের সম্পর্ক ভালই চলছিল। কিন্তু দু’দিন আগে অন্য এক যুবকের সঙ্গে স্ত্রীকে কথা বলতে দেখে ফেলে আওয়াল। এই নিয়ে দু’জনের মধ্যে ব্যাপক ঝামেলা হয়। ওই যুবক সন্দেহ করে তার স্ত্রী অন্য কোনও সম্পর্কে জড়িয়ে পড়েছে। মোবাইল কেড়ে নেয়।

সোমবার রাত থেকেই নিখোঁজ ছিল ওই যুবক। মঙ্গলবার তার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। এরপর পরিবারের অভিযোগের ভিত্তিতে তৃতীয় স্ত্রী সাকিনাকে আটক করে পুলিশ। তাকে জেরা করে পাওয়া তথ্যের ভিত্তিতে এলাকার এক যুবককে আটক করা হয়েছে। ওই যুবকের মৃত্যুর কিনারা করতে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে ডোমকল থানার পুলিশ।

গরু ভেবে তাড়াতে গিয়ে ধেয়ে এল বাইসন! লাটাগুড়ির গ্রামে কয়েকঘণ্টা ধরে চলল তাণ্ডব

You might also like