Latest News

Murshidabad: সম্পর্কে ভাঙন! প্রেমিকার সঙ্গে ফোনে কথা বলতে বলতেই আত্মহত্যা প্রেমিকের

দ্য ওয়াল ব্যুরো: প্রেমিকার সঙ্গে ফোনে কথা বলতে বলতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করল প্রেমিক। মঙ্গলবার বিকেলে এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) হরিহরপাড়ার রুকুনপুর মামুদপুর এলাকায়। মৃতের নাম রামপ্রসাদ দে। বয়স ২০ বছর।

এই ঘটনার কথা জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। হরিহরপাড়া থানার (Murshidabad) পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে।

আরও পড়ুন: দুই মাওবাদীর সন্ধান দিলে পাঁচ লক্ষ টাকা পুরস্কার! এনআইএ-র পোস্টার ঘিরে আতঙ্ক চাকদহে

পরিবার সূত্রে জানা গেছে, আমতলা কলেজের তৃতীয় বর্ষের ছাত্র ছিল রামপ্রসাদ। সেই কলেজেরই এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তাঁর। এদিন বিকেলে ফোনে কথা বলার সময়েই দুজনের সম্পর্কে ফাটল ধরে। এরপরই হতাশ হয়ে আত্মহত্যার পথ বেছে নেয় রামপ্রসাদ। আত্মহত্যার আগে সে নিজের প্রেমিকার হোয়াটসঅ্যাপে ফাঁস লাগানোর একটি ছবি পাঠায়। এর খানিকক্ষণ পরে নিজের ঘর থেকে বেরিয়ে পাশের একটি ঘরে গিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সে।

মৃতের দাদা জানান, “নওদার পাটিকাবাড়ির এক মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল ভাইয়ের। একসঙ্গেই দুজন পড়াশোনা করত আমতলা কলেজে। সম্পর্ক ভাঙার কারণেই ভাই গলায় ফাঁস দিয়েছে। ওই মেয়ের শাস্তি চাই।” ঘটনার তদন্ত শুরু করেছে হরিহরপাড়া থানার পুলিশ।

You might also like