Latest News

স্কুলের লিফটে আটকে গিয়ে মৃত্যু শিক্ষিকার, মর্মান্তিক ঘটনা মুম্বইয়ে

দ্য ওয়াল ব্যুরো: স্কুলের লিফটে আটকে গিয়ে প্রাণ গেল মুম্বইয়ের (Mumbai) এক তরুণী শিক্ষিকার (School Teacher death)। জানা গেছে, শহরের এক বেসরকারি স্কুলে লিফটে (Lift) উঠতে গিয়ে বিপত্তি ঘটে। লিফটের মধ্যে পুরোপুরি ঢোকার আগেই সেটি চলতে শুরু করে। যার ফলে গুরুতর আহত হন ওই শিক্ষিকা। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি।

সংবাদমাধ্যম সূত্রে খবর, ঘটনাটি শুক্রবার উত্তর মুম্বইয়ের মালাডে এক স্কুলে ঘটেছে। পুলিশ জানিয়েছে, বছর ২৬- এর যেনেল ফার্নান্ডেজ সেদিন দুপুর ১টা নাগাদ লিফটের জন্য স্কুল বিল্ডিংয়ের সাত তলায় অপেক্ষা করছিলেন। আসার কথা ছিল তিন তলার স্টাফ রুমে। লিফট এসে পৌঁছতেই সবে তার মধ্যে পা রাখেন তিনি। পুরোপুরি ঢোকার আগেই দরজা বন্ধ হয়ে উঠতে শুরু করে লিফটি।

ঘটনাটি নজরে আসতেই ছুটে আসেন স্কুল কর্মীরা। লিফট দাঁড় করিয়ে শিক্ষিকাকে উদ্ধার করা হয়। গুরুতর জখম হন জেনেল। তৎক্ষনাৎ তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকদের হাজার চেষ্টার পরেও বাঁচানো যায়নি তাঁকে। ভর্তি করার কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় শিক্ষিকার।

পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। স্কুলের শিক্ষাকর্মী থেকে পড়ুয়াদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই দুর্ঘটনার জন্য কে দায়ী? প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ।

মধ্যমগ্রামে পাঁচতলা থেকে পড়লেন মা-মেয়ে! নতুন ফ্ল্যাট দেখতে গিয়ে বিপত্তি

You might also like