Latest News

সার্ভিস রিভলভার থেকে বুকে গুলি! যুদ্ধজাহাজের মধ্যেই আত্মহত্যা নৌসেনা আধিকারিকের

দ্য ওয়াল ব্যুরো: যুদ্ধজাহাজের (warship) মধ্যেই আত্মহত্যা করলেন এক নৌসেনা আধিকারিক (navy sailor)। নিজের সার্ভিস রিভলভার থেকে বুকে গুলি করে তিনি আত্মহত্যা (suicide) করেন বলে জানা গেছে।

ঘটনাটি ঘটেছে মুম্বাই বন্দরে শনিবার সন্ধে ৭টা নাগাদ। মৃত নৌসেনা আধিকারিকের নাম হ্যাপি সিং তোমর। তাঁর বয়স ২৫ বছর। পুলিশ সূত্রে খবর, ওই আধিকারিক আইএনএস চেন্নাই যুদ্ধ জাহাজের নিরাপত্তার দায়িত্বে ছিলেন।

শনিবার সন্ধ্যায় আচমকাই ওই রণতরীর একটি ঘরে হ্যাপির মৃতদেহ খুঁজে পাওয়া যায়। তাঁর সহকর্মীদের দাবি, নিজের সার্ভিস রিভলভার দিয়ে নিজেরই বুকে গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন ওই আধিকারিক।

হ্যাপি বিবাহিত ছিলেন বলে জানিয়েছে পুলিশ। তিনি স্ত্রীর সঙ্গে সরকারি আবাসনে থাকতেন। তাঁর মৃতদেহ উদ্ধারের পরেই পরিবারকে খবর পাঠানো হয়। ইতিমধ্যেই তাঁদের হাতে তুলে দেওয়া হয়েছে মৃত আধিকারিকের দেহ।

এই ঘটনায় মুম্বাইয়ের কোলাবা থানার তরফ থেকে দুর্ঘটনা জনিত মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। তাঁর আত্মহত্যার পেছনে অন্য কারও ইন্ধন রয়েছে কিনা, সে বিষয়ে তদন্ত করা হচ্ছে। মুম্বইয়ের জেজে হাসপাতালে তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছিল। গুলি লেগেই ওই আধিকারিকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে ময়নাতদন্তে।

পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, মৃতদেহের আশপাশ থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার করা হয়নি। তাঁর মোবাইল ফোনটি খতিয়ে দেখা হচ্ছে। তিনি অবসাদে ভুগছিলেন কিনা, নাকি ব্যক্তিগত সমস্যা কিংবা পারিবারিক অশান্তির জেরে তিনি আত্মহত্যা করেছেন তা তদন্ত করে দেখা হচ্ছে। বিষয়টি নিয়ে তদন্ত করার জন্য নৌসেনার তরফ থেকে একটি বোর্ড গঠন করা হয়েছে।

গভীর রাতের আতঙ্ক! দিল্লি-অরুণাচল-আন্দামানের পর ভূমিকম্প পাঞ্জাবে

You might also like