Latest News

এনসিবির জোর ধাক্কা মুম্বইয়ের আদালতে! নাকচ হল সমীর ওয়াংখেড়ের আবেদন

দ্য ওয়াল ব্যুরোঃ মুম্বইয়ের আদালতে বড় ধাক্কা খেল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। নাকচ হয়ে গেল সমীর ওয়াংখেড়ের আবেদন। পুলিশি নিরাপত্তা চেয়েছিলেন এনসিবি কর্তা। সেই সঙ্গে উড়িয়ে দিয়েছিলেন আরিয়ান খান মামলায় প্রভাকর সইলের সমস্ত অভিযোগ। কিন্তু সেই মামলায় এখনই স্বস্তি মিলল কেন্দ্রীয় সংস্থার।

রবিবার আরিয়ান খান মাদক মামলা নাটকীয় মোড় নেয়। প্রভাকর সইল নামে জনৈক সাক্ষী জানান, এই মামলায় মোটা টাকার লেনদেন হয়েছে। ১৮ কোটি টাকার লেনদেনের কথা বলেন তিনি। এও জানান, তার মধ্যে ৮ কোটি পাওয়ার কথা সমীর ওয়াংখেড়ের। সাক্ষীর এমন দাবিতে কার্যত তোলপাড় শুরু হয়।

এরপরই নড়েচড়ে বসে এনসিবি। মুম্বইয়ের সেশন কোর্টে প্রভাকরে অভিযোগ নস্যাৎ করে দিয়ে হলফনামা দেয় তারা। কিন্তু আদালত সোমবার তা নাকচ করে দিয়েছে বলে খবর।

মাদক মামলায় শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে ৩ অক্টোবর গ্রেফতার করেছিল এনসিবি। এখনও তিনি হাজতবাস করছেন। বারবার তাঁর জামিনের আবেদন নামঞ্জুর হয়ে গেছে। এরই মধ্যে রবিবার বিস্ফোরক অভিযোগ করেছেন প্রভাকর সইল। আরিয়ান খানের সঙ্গে এক ব্যক্তির সেলফি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এনসিবির কেউ নন তিনি, আগেই জানিয়েছিল কেন্দ্রীয় সংস্থা। সেই ব্যক্তির সহকারী বলে নিজেকে পরিচিত করেছেন প্রভাকর সইল। জানিয়েছেন, তিনি টাকার লেনদেন নিজের চোখে দেখেছেন। তাঁকে দিয়ে সাদা কাগজে সই করিয়ে নেওয়ার অভিযোগও করেছেন প্রভাকর। এখন দেখার এই মামলার জল কতদূর গড়ায়।

You might also like