Latest News

মুলায়ম সিং যাদবের শারীরিক অবস্থা সংকটজনক! আইসিইউতে চলছে চিকিৎসা

দ্য ওয়াল ব্যুরো: গুরুতর অসুস্থ উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী দলের প্রতিষ্ঠাতা মুলায়ম সিং যাদব (Mulayam Singh Yadav)। শারীরিক অবস্থার অবনতি ঘটায় রবিবার এই বর্ষীয়ান রাজনৈতিক নেতাকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়। গত ২২ অগস্ট থেকে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সংবাদমাধ্যম সূত্রে খবর, বর্তমানে তাঁর অবস্থা খুবই সংকটজনক (Mulayam Singh Yadav Health Update)।

গত ২২ অগস্ট মেদান্ত হাসপাতালের অনকোলজিস্ট ডা: নীতিন সুদের তত্ত্বাবধানে চিকিৎসা চলছিল তাঁর। কিন্তু রবিবার দুপুর গড়াতেই ৮২ বছর বয়সি এই প্রবীণ নেতার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাঁকে আইসিইউতে স্থানান্তর করার সিদ্ধান্ত নেন। সেখানেই চিকিৎসা চলছে তাঁর। বিভিন্ন শারীরিক পরীক্ষা-নিরীক্ষার করা হয়েছে। বর্তমানে তাঁর স্বাস্থ্যের ওপর ক্রমাগত নজর রাখা হচ্ছে। সূত্রের খবর, শারীরিক অবস্থা গুরুতর এবং চিকিৎসকেরা ক্রমাগত পর্যবেক্ষণ করছেন।

জানা গেছে, সমাজবাদী পার্টির প্রধান এবং মুলায়মের ছেলে অখিলেশ যাদব এবং তাঁর স্ত্রী ডিম্পল যাদব খবর পাওয়া মাত্রই হাসপাতালে যান। দু’জনেই বিকেল ৪টার দিকে হাসপাতালে পৌঁছে এক ঘণ্টা হাসপাতালে থাকেন।

কলকাতার রাস্তায় জনজোয়ার! উত্তর থেকে দক্ষিণ প্রবল যানযট, বৃষ্টি নিয়ে চিন্তা নেই মানুষের

You might also like