Latest News

M S Dhoni: পরেরবারও আইপিএল খেলবেন, জানিয়ে দিলেন ধোনি

দ্য ওয়াল ব্যুরো: পরেরবারও চেন্নাই (Chennai) সুপার কিংসের হয়ে আইপিএল (IPL 2022) খেলবেন, পরিষ্কার জানিয়ে দিলেন এম এস ধোনি (M S Dhoni)। শুক্রবার রাজস্থান (Rajasthan) রয়্যালসের বিপক্ষে ম্যাচের আগে টস করতে গিয়ে ধোনি বলে দেন, অবশ্যই আমি খেলব পরেরবছরও। কারণ এবার অবসর নিলে চেন্নাই দর্শকদের জন্য অন্যায় হবে। তবে এবার মুম্বই দর্শক আমাকে যেভাবে আপন করে নিয়েছে, সেটি ভোলার নয়।

ধোনি কি অবসর নেবেন, সেই নিয়ে জল্পনা চলছিল। কিন্তু মাহি বুঝিয়ে দিয়েছেন তিনি চেন্নাই দর্শকদের সামনেই আইপিএল থেকে অবসর নেবেন। ধোনি খেলবেন মানে তিনি দলের নেতা হিসেবেই থাকবেন, সেটিও বলে দেওয়া যায়।

Sourav New House: সৌরভের বাসা বদল, নিজাম প্যালেসের কাছে ৪০ কোটি টাকার বাংলো কিনলেন মহারাজ

গতবছরও কিংবদন্তি জানিয়েছিলেন যে তিনি সামনের বারও ফিরবেন। সেই মতো চেন্নাইয়ের জার্সিতে আইপিএল ২০২২-তে মাঠে নামেন ধোনি। নেতৃত্বে ছেড়ে দিয়ে পুনরায় ব্যাটন নিজের হাতে তুলে নেন মাহি। মরশুমের মাঝেই ইঙ্গিত দিয়েছেন, ২০২৩ মরশুমেও চেন্নাইয়ের হলুদ জার্সিতে মাঠে ফিরতে পারেন। চেন্নাই দর্শকদের কথা ভেবেই তিনি নিজের সিদ্ধান্তে অবিচল থাকলেন।

ধোনির সেই ভিডিও

এবার যদিও তুমুল জল্পনা চলছিল, ধোনি কী থাকবেন পরের বার। একটা সময় এবার দলের নেতা থেকে সরে গিয়ে রবীন্দ্র জাদেজাকে দলের নেতা করে দিয়েছিলেন। জাদেজা সরে যেতেই আবারও নিজের আসনে বসেছেন। ধোনি নেতৃত্বে ফেরায় চেন্নাই সুপার কিংসের দর্শকরাও খুশি হয়েছেন।

পরের মরশুমে মাঠে নামবেন কিনা, এমন প্রশ্নের উত্তরে ধোনি জানান যে, ঘরের মাঠে চেন্নাইয়ে খেলেই অবসর নিতে চান। তা না হলে সমর্থকদের সঙ্গে অন্যায় করা হবে। যার অর্থ, পরের বছরেও ধোনিকে চেন্নাই সুপার কিংসের হয়ে মাঠে নামতে দেখা যাবে।

You might also like