Latest News

Mother’s Day: মাদার্স ডে-তে মেতেছে বলিউড! দুই মায়ের সঙ্গে অদেখা ছবি পোস্ট করলেন দুই নতুন বউ

দ্য ওয়াল ব্যুরো: মায়ের জন্য আলাদা করে কোনও দিন দরকার হয় না। মাদার্স ডে (Mother’s Day) তো রোজই। তবু ৮ মে বিশ্ব মাতৃ দিবসের দিনে আলাদা করে মায়েদের প্রতি ভালবাসা উজার করে দিচ্ছেন সকলে। বলিউডেও (Bollywood) মাতৃ দিবস পালনের ধুম লেগেছে।

গত বছর ডিসেম্বরে বিয়ে হয়েছে ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলের (Vicky Kaushal Katrina Kaif)। আলিয়া ভাট-রণবীর কাপুর (Alia Bhatt Ranbir Kapoor) তো এই সেদিন বিয়ে সারলেন। বলিউডে (Bollywood) এই দুজনেই নতুন বৌ। মাদার্স ডে-র দিন তাঁরা মায়েদের শুভেচ্ছা আর ভালবাসায় ভরিয়ে দিলেন।

আরও পড়ুন: দুরন্ত টর্নেডো পাক খেতে খেতে তছনছ করে দিল গোটা গ্রাম! দেখুন ভয়ঙ্কর ভিডিও

বিয়ের পর ভিকি-ক্যাটরিনার এটাই প্রথম মাদার্স ডে (Mother’s Day)। দুজনেই নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে দুই মায়ের সঙ্গে ছবি পোস্ট করেছেন। ভিকি কৌশল পোস্ট করেছেন মোট তিনটি ছবি। তাঁদের বিয়ের অদেখা ছবি দিয়েই নিজের মা এবং শাশুড়ি মা’কে উইশ করেছেন অভিনেতা। প্রথম ছবিতে দেখা গেছে বিয়ের দিন ভিকির সঙ্গে নাচছেন তাঁর মা বীণা কৌশল। আরও একটি ছবিতে দেখা গেছে ভিকিকে আদর করছেন তিনি। আর তিন নম্বর ছবিতে ক্যাটরিনার মায়ের পা ছুঁয়ে নবদম্পতি আশীর্বাদ নিচ্ছেন। দুই মায়ের সঙ্গে ছবি পোস্ট করে ভিকি লিখেছেন, ‘মায়েরাই ঠান্ডা ছায়া’।

ক্যাটরিনাও দুই মায়ের ছবি পোস্ট করেছেন মাদার্স ডে-তে (Mother’s Day) । একটি ছবিতে নিজের মায়ের সঙ্গে মাঠে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে তাঁকে। আর অন্য ছবিতে ভিকির সঙ্গে শাশুড়ির পাশেই বসে আছেন ক্যাটরিনা। ছবির সঙ্গে তিনি দুটো ভালবাসার ইমোজি দিয়ে লিখেছেন, ‘মাদার্স ডে’।

এদিকে আলিয়া ভাটও মাদার্স ডে-র দিন দারুণ একটা ছবি পোস্ট করে নীতু কাপুর আর সোনি রাজদানকে উইশ করেছেন। ছবিতে আলিয়ার দু’পাশে রয়েছেন তাঁর দুই মা। দুজনেই আগলে রেখেছেন আলিয়াকে। মা আর শাশুড়িকে পাশে নিয়ে সেলফি স্টিক দিয়ে সেলফি তুলেছেন আলিয়া। ছবির নীচে লিখেছেন, ‘আমার সুন্দরী মায়েরা- হ্যাপি মাদার্স ডে। প্রতিদিনই।’

শুধু তো আলিয়া বা ভিকি ক্যাটরিনা নয়, মাতৃদিবসে বলিউডের অন্যান্য তারকারাও নিজেদের মাকে শুভেচ্ছা জানিয়েছেন। কঙ্গনা রানাউত থেকে শুরু করে, ফারহান আখতার, সারা আলি খান, করণ জোহর- নিজের নিজের মায়ের জন্য মন ছুঁয়ে যাওয়া পোস্ট করেছেন সকলেই।

You might also like