Latest News

আত্মহত্যার ভয় দেখিয়ে নিজের প্রেমিকের সঙ্গে নিজেরই নাবালিকা মেয়ের বিয়ে দিল মা!

দ্য ওয়াল ব্যুরো: নিজের ২৮ বছর বয়সি প্রেমিককে (lover) বিয়ে (marry) করার জন্য নিজেরই নাবালিকা মেয়েকে (minor daughter) বাধ্য করল মা (mother)। শুধু তাই নয়, সেই প্রেমিকের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার জন্য মেয়েকে হুমকি দেওয়ারও অভিযোগ উঠেছে ওই মহিলার বিরুদ্ধে। মারাত্মক ঘটনাটি সামনে আসার সঙ্গে সঙ্গেই মহিলা ও তার প্রেমিককে গ্রেফতার (arrest) করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পুণেতে। পুলিশ জানিয়েছে, গত ৬ নভেম্বর আহমেদনগরের একটি মন্দিরে ওই যুবকের সঙ্গে নিজের ১৫ বছর বয়সি মেয়ের বিয়ে দিয়ে দেয় অভিযুক্ত মহিলা। মেয়ে বিয়েতে রাজি না হলে আত্মহত্যা করার হুমকি দেয় সে। বিয়ের পর ৩৬ বছর বয়সি ওই মহিলার প্ররোচনায় তার প্রেমিক নাবালিকার সঙ্গে জোর করে যৌন সম্পর্কে লিপ্ত হয় বলে জানা গেছে।

বেশ কয়েকদিন ঘটনার বিষয়ে চুপ ছিল নির্যাতিতা নাবালিকা। কিন্তু পরে এক সহপাঠীর কাছে সবকিছু খুলে বলে সে। এরপরেই এক মহিলা সমাজকর্মীর কানে গিয়ে পৌঁছয় বিষয়টি। তিনি এরপর পুলিশের দ্বারস্থ হন। তাঁর অভিযোগে তদন্ত নেমে ওই মহিলা এবং তার প্রেমিককে গ্রেফতার করে পুলিশ। দু’জনের বিরুদ্ধে পকসো আইন এবং বাল্যবিবাহ বিরোধী আইনে মামলা রুজু করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবক ওই মহিলার দূর সম্পর্কের আত্মীয় হয়। সে ওই মহিলার সঙ্গেই থাকত বলে জানা গেছে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে।

কোচিং সেন্টারের মিথ্যা প্রতিশ্রুতি বন্ধে নিয়ন্ত্রণ বিধি চালু রাজস্থানে, কী ভাবছে বাংলা

You might also like