Latest News

তিনদিনের মেয়েকে তালাবন্ধ করে পালাল মা! উদ্ধার করলেন শান্তিপুরের যৌনকর্মীরা

দ্য ওয়াল ব্যুরো: একরত্তি দুধের শিশুকে ঘরে তালাবন্ধ করে রেখে পালিয়ে গেলেন মা! এই অমানবিক কাণ্ডের সাক্ষী থাকল শান্তিপুর (shantipur) যৌনপল্লী। পরে কান্নার আওয়াজ পেয়ে প্রতিবেশীরা দরজা ভেঙে উদ্ধার করেন ওই শিশুটিকে। পরে শান্তিপুর থানার সহযোগিতায় তাকে চাইল্ড লাইনের হাতে তুলে দেওয়া হয়।

মনে করা হচ্ছে, শনিবার সকাল থেকেই ঘরে তালাবন্ধ অবস্থায় কাঁদছিল একরত্তি সেই শিশুটি। কিন্তু হাইস্পিড ফ্যানের আওয়াজ, চারপাশের কোলাহলে তা সম্ভবত খেয়াল করেননি কেউ। প্রায় ১০ ঘন্টা এই অবস্থায় থাকার পর প্রতিবেশীদেরই কারোর নজরে আসে বিষয়টি। এরপরই তড়িঘড়ি দরজার তালা ভেঙে বাচ্চাটিকে উদ্ধার করেন সেখানকার অন্যান্য যৌনকর্মীরা।

আরও পড়ুন: জগদ্দলে শ্যুটআউট, মদের আসরে গুলি করে খুন যুবককে

এলাকা সূত্রে জানা যায়, অতীতেও এই মহিলাটি তাঁর দুই ছেলেকে নাবালক অবস্থায় ভিনরাজ্যে কাজে পাঠিয়েছেন। আর এবারে সদ্যোজাত তিনদিনের শিশুকন্যা ফেলে রেখে পালিয়ে গেছেন তিনি।

প্রতিবেশী যৌনকর্মীরাই সেই শিশুকন্যাকে উদ্ধার করে শান্তিপুর (shantipur) স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান মেডিকেল চেকআপের জন্য। এরপর ওই শিশুর মায়ের সঙ্গে যোগাযোগ করা হয়। প্রথমে তিনি আসবেন জানালেও পরে মোবাইল সুইচ অফ করে দেন।

এরপর যৌনকর্মীরা শান্তিপুর (shantipur) থানার শরণাপন্ন হন। পরে সেখান থেকে নদিয়া জেলা চাইল্ড লাইনে খবর দেওয়া হলে তাঁরা এসে রাত দুটো নাগাদ উদ্ধার করে নিয়ে যায় ঐ শিশুটিকে। চাইল্ড লাইনের এক প্রতিনিধি জানান, বাচ্চাটিকে আপাতত রানাঘাটে রাখা হবে। পরে তার মায়ের সঙ্গে আবার যোগাযোগের চেষ্টা করব আমরা।

You might also like